নিখোঁজ রুয়েট ছাত্রলীগ নেতার সন্ধান দাবি

ক্যাম্পাসের খবর রাজশাহী রাজশাহী বিভাগ রুয়েট

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাইফুজ্জামান সোহাগের সন্ধান দাবিতে মানববন্ধন করেছেন জেলা স্টেডিয়াম মার্কেট ব্যবসায়ী সমিতি।

সোমবার (১৪ ডিসেম্বর) দুপুর ১২টা থেকে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা সংলগ্ন সড়কে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন- ব্যবসায়ী মোহাম্মদ শামসুদ্দিন, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্টিজের পরিচালক সেকেন্দার আলী, সমিতির সভাপতি রেজাউল রহমান দুলাল প্রমুখ।

মানববন্ধনে নিখোঁজ সোহাগের স্ত্রী ফারজানা রহমান প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, ‘আপনি এ দেশের উন্নয়নের জন্য সুদক্ষভাবে দেশ পরিচালনায় ভূমিকা রাখছেন। এজন্য আপনাকে আমরা ভালোবাসি। আপনার এই (ফারজানা) মেয়ের স্বামী কয়েকদিন ধরে নিখোঁজ। তাকে ফিরে পাবার জন্য আপনার কাছে আকূল আবেদন ও হস্তক্ষেপ চাই।’

গত বুধবার (০৮ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে ‘র‌্যাব’ পরিচয়ে কয়েকজন অজ্ঞাত পরিচয়ে ব্যক্তি রাজশাহী মহানগরীর রাজপাড়ার তেরোখাদিয়া এলাকার বাসা থেকে সোহাগকে তুলে নিয়ে যায়।

এ সময় তার সঙ্গে একটি ডিএসএলআর ক্যামেরা, ল্যাপটপ ও বেশ কিছু মেমোরি কার্ড নিয়ে যাওয়া হয়। তবে র‌্যাব ও পুলিশের পক্ষ থেকে সোহাগকে আটকের বিষয়টি অস্বীকার করা হয়।

পরে শনিবার দুপুরে সোহাগের জন্য এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে ফোন করা হয়।

এ ঘটনায় সোহাগের বাবা মহানগরীর রাজপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি ও সর্বশেষ রোববার রাতে একটি মামলা করেন। তবে পুলিশ এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি।

বাংলানিউজ-http://www.banglanews24.com/fullnews/bn/449131.html