নিহত শিবিরকর্মী পুলিশের রিভলবার ছিনতাই মামলার আসামি

রাজশাহী

image

রাজশাহীতে গুলিতে নিহত ছাত্রশিবির কর্মী শহীদুল ইসলাম পুলিশের ওপর হামলা এবং রিভলবার ছিনিয়ে নেওয়া মামলার আসামি। এছাড়াও তার বিরুদ্ধে হামলা, অগ্নিসংযোগ ও নাশকতার একাধিক মামলা রয়েছে।

আরএমপির মুখপাত্র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান, নিহত শিবির কর্মী শহীদুলের বিরুদ্ধে পুলিশের ওপর হামলা, অগ্নিসংযোগ ও নাশকতামূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ৬টি মামলা রয়েছে। তবে শহীদুলের গুলিবিদ্ধ হওয়ার বিষয়ে তিনি কোনো মন্তব্য করতে অস্বীকৃতি জানান।

তিনি আরো জানান, নিহত শিবির কর্মী শহীদুল ও তার ভাই রাজশাহী মহানগর ছাত্রশিবিরের প্রাক্তন সাধারণ সম্পাদক জসিম উদ্দিন নগরীর শালবাগান এলাকায় ২০১৩ সালের ১ এপ্রিল পুলিশের ওপর হামলার ঘটনায় নেতৃত্ব দেয়। শহীদুল এসআই জাহাঙ্গীরের মাথা ইট দিয়ে থেঁতলিয়ে দিয়ে তার কাছে থাকা রিভলবারটি কেড়ে নেয়। এর দুইদিন পর শালবাগান পাওয়ার হাউস এলাকা থেকে খোয়া যাওয়া রিভলবারটি উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, সোমবার সকালে নগরীর নওদাপাড়া বাইপাস এলাকা থেকে শহীদুলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শহীদুল নগরীর বনগ্রাম এলাকার জালাল উদ্দিনের ছেলে এবং জামায়াত পরিচালিত রাজশাহী ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ হাসপাতালের কর্মচারী।

তবে রোববার বিকেলে রাজশাহী মহানগর ছাত্রশিবিরের প্রচার সম্পাদক রায়হানুল পারভেজ বিভিন্ন গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে দাবি করেন, শনিবার রাত ২টার দিকে ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে শহীদুল ইসলামকে আটক করে পুলিশ। 

সূত্র: রাইসিংবিডি

Leave a Reply

Your email address will not be published.