পচা শামুকেও পা কাটে

পাবনা রাজশাহী বিভাগ

আসন্ন পাবনার ঈশ্বরদী উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচন প্রসঙ্গে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. জাবেদ আলী বলেছেন, মনে রাখতে হবে যে পচা শামুকেও পা কাটে।

সোমবার (২৫ মে) দুপুরে ঈশ্বরদী উপজেলা নির্বাচন অফিস ও সার্ভার স্টেশন পরিদর্শন করতে এসে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, ১৫ জুন অনুষ্ঠেয় এই নির্বাচনকে উত্তাপহীন, তাৎপর্যতাহীন মনে হতে পারে। কিন্তু আমাদের মনে রাখতে হবে, এই নির্বাচনকে ঘিরেই কোনো রাজনৈতিক ইস্যু তৈরি করে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারেন প্রার্থীরা।

সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য আইনশৃ্ঙ্খলা রক্ষাকারী বাহিনী ও উপজেলা প্রশাসনের সহযোগিতা কামনা করে তিনি বলেন, এই নির্বাচনকে হালকাভাবে না নিয়ে অন্যান্য সাধারণ নির্বাচনের মতোই দেখতে হবে। কেননা, যে কোন রাজনৈতিক দলই বিশৃঙ্খলা করতে পারে। সবাইকে সব দিকে খেয়াল রাখতে হবে। কেউ ভোট দিতে আসুক বা না আসুক নির্বাচনের দায়িত্বে থাকা সব কর্মকর্তা-কর্মচারী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের শেষ মুহূর্ত পর্যন্ত ভোটকেন্দ্রে বসে থাকতে হবে।

ঈশ্বরদী উপজেলা নির্বাচন অফিসে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্ত (ইউএনও) মো. রফিকুল ইসলাম সেলিম।

এতে বক্তব্য রাখেন, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সুভাষ চন্দ্র সাহা, পাবনা জেলা নির্বাচন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, ঈশ্বরদী উপজেলা নির্বাচন কর্মকর্তা ফাতেমা খাতুন, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাশ, উপজেলা প্রকৌশলী রোমেল হায়দার, সাপ্তাহিক ঈশ্বরদীর সম্পাদক সেলিম সরদার প্রমুখ।

 সূত্র এবং কৃতজ্ঞতাঃ বাংলানিউজ