পদ্মায় বোনকে বাঁচাতে গিয়ে ৩ বোনের করুণ মৃত্যু

বাঘা রাজশাহী

রাজশাহীর বাঘা উপজেলার পদ্মা নদীতে ডুবে তিন বোনের করুণ মৃত্যু হয়েছে। রোববার দুপুর ১২টার দিকে উপজেলার মীরগঞ্জ বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকার পদ্মা নদীর সাফিয়ানের ঘাটে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলো- মীরগঞ্জ ভানকর গ্রামের শহিদুল ইসলামের মেয়ে শ্রিপা (১২), শহিদুলের ভাই একই এলাকার জিল্লুর রহমানের মেয়ে জিম (১৭) এবং ঐশি (৯)। জিম এবং ঐশি সম্পর্কে আপন বোন এবং শ্রিপা চাচাতো বোন।

এদের মধ্যে শিপ্রা মীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণি, জিম মীরগঞ্জ কলেজের একাদশ শ্রেণি এবং ঐশি মীরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শ্রিপ্রা, জিম এবং ঐশি দুপুর ১২টার দিকে পদ্মা নদীতে গোসলের জন্য যায়। এ সময় ঐশি সাঁতার না জানার কারণে পানির নিচে তলিয়ে যেতে থাকলে শ্রিপা ও জিম তাকে বাঁচানোর চেষ্টা করে।

একপর্যায়ে তিনজনই পানির নিচে ডুবে যায়। পরে তাদের উদ্ধার করে এলাকাবাসী। এরপর তাদের চারঘাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আল জাজিরা তিনজনকেই মৃত ঘোষণা করেন।

উপজেলার মণিগ্রাম ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত তিন ছাত্রীর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। বিষয়টি খুবই মর্মান্তিক। এ ঘটনায় নিহতদের
আত্মীয়দের মধ্যে শোকের মাতম চলছে।

খবর কৃতজ্ঞতাঃ জাগোনিউজ২৪