পবার ৮ ইউনিয়নে ৪৫ চেয়ারম্যান প্রার্থী, সদস্য ৩৫৩

পবা রাজশাহী

রাজশাহীর পবা উপজেলার আটটি ইউনিয়নে ইউপি নির্বাচনে এবার ৪৫ চেয়ারম্যান প্রার্থী ও ৩৫৩ সদস্য প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বৃহস্পতিবার (১২ মে) চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষ হয়েছে। তাই চূড়ান্ত হয়েছে ৪৫ জন চেয়ারম্যান পদে, সাধারণ সদস্য পদে ২৬৭ জন ও সংরক্ষিত আসনে ৮৬ জন প্রতিদ্বন্দ্বিতায় থাকছেন।

এই আটটি ইউনিয়নের মধ্যে উপজেলার বড়গাছি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন আছেন। এর মধ্যে স্বতন্ত্র প্রার্থী এমদাদুল হক, বিএনপির ধানের শীষের প্রার্থী বর্তমান চেয়ারম্যান সোহেল রানা, স্বতন্ত্র শাখাওয়াত হোসেন চঞ্চল, আব্দুর রহমান, মাজহারুল ইসলাম জুয়েল ও আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মোবারক আলী রয়েছেন।

হুজুরীপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে বর্তমান চেয়ারম্যান গোলাম মোস্তফা, ধানের শীষ প্রতীকে জাইদুর রহমান, স্বতন্ত্র সাবেক চেয়ারম্যান দেওয়ান রেজাউল করিম, এনামুল হক, ওয়াজেদ আলী ও আখতার ফারুক রয়েছেন।

দামকুড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ধানের শীষ প্রতীকে আব্দুস সালাম, নৌকা প্রতীকে রফিকুল ইসলাম, স্বতন্ত্র আতাউর রহমান, বর্তমান চেয়ারম্যান সাজাহান, আনারুল ইসলাম, রেজাউল করিম সরকার ও এনামুল হক রয়েছেন।

দর্শনপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে কামরুল হাসান রাজ, ধানের শীষ প্রতীকে রমজান আলী ও স্বতন্ত্র মাইনুল ইসলাম রয়েছেন।

পারিলা ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী সাইফুল বারী ভুলু, ধানের শীষ প্রতীকে শফিকুল ইসলাম, স্বতন্ত্র আজম আলী, আখতারুজ্জামান, নৌকা প্রতীকে ফাহিমা বেগম রয়েছেন।

হরিয়ান ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চু, স্বতন্ত্র প্রার্থী জেবর আলী, আলহাজ ওবায়দুল্লাহ, নুর হোসেন, মনসুর রহমান, জামাল হোসেন, নৌকা প্রতীকে হাসান আহমেদ জুয়েল ও ধানের শীষের আলমগীর হোসেন রয়েছেন।

হরিপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে সাবেক চেয়ারম্যান ও নৌকা প্রতীকে বজলে রেজবি আল হাসান মুঞ্জিল, ধানের শীষ প্রতীকে বর্তমান চেয়ারম্যান নজরুল ইসলাম ও নুরুল ইসলাম রয়েছেন।

হড়গ্রাম ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান অধ্যাপক আবুল কালাম আজাদ, স্বতন্ত্র মনিরুজ্জামান, ফজলুর রহমান, তোসলিম উদ্দিন, অ্যাডভোকেট আবু আসলাম, ইউনিয়ন নৌকা প্রতীকে আবুল কালাম আজাদ ও ধানের শীষের শাহিন রেজা স্যানাল প্রতিদ্বন্দ্বিতা করছেন।

রাজশাহী জেলা নির্বাচন কর্মকর্তা আমিরুল ইসলাম জানান, আগামী ৪ জুন এসব ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

খবরঃ বাংলানিউজ