পবায় শিশু নির্যাতন মামলায় আরও ৩ আসামির জামিন

পবা রাজশাহী

রাজশাহীর পবা উপজেলায় দুই শিশু নির্যাতন মামলায় আরও তিনি আসামির জামিন হয়েছে। বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহীর অতিরিক্ত দায়রা জজ আদালতের (শিশু) বিচারক হায়দার আলী খন্দকার এ জামিন মঞ্জুর করেন। জামিনপ্রাপ্ত আসামিরা হলেন- ফজলু মিয়া, রাকিব ও কমল। এর আগে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সিনিয়ার জুডিসিয়াল আদালত থেকে মামলাটি শিশু আদালতে পাঠানো হয়। সোমবার (১৫ ফেব্রুয়ারি) ওই আদালত থেকে এ মামলার দুই আসামি জামিন পেয়েছেন বলে জানান এপিপি রাশেদ উন নবী আহসান।

রাশেদ উন নবী আহসান আরও জানান, মঙ্গলবার সকালে রাজশাহীর সিনিয়ার জুডিসিয়াল আদালত-১ এ আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন মামলার সাত আসামি। নির্যাতরে শিকার একজনের বয়স ১৩ ও অপরজনের বয়স ১৪ বছর। বিষয়টি বিচারক একরামুল কবীরের নজরে আসলে আবেদনটি শুনানির জন্য গ্রহণ না করে তিনি মামলাটি শিশু আদালতে পাঠিয়ে দেন। শিশু আদালত থেকে বুধবার আরও তিন আসামি জামিন নিলেন।

এদিকে, শিশু নির্যাতনের ঘটনায় বিক্ষোভ অব্যাহত রয়েছে। বুধবার এলাকাবাসী পবার দুয়ারি মোড়ে বিক্ষোভ করেছে‍ন। বেসরকারি সংগঠন লফসের উদ্যোগে নির্যাতনকারীদের বিচারের দাবিতে মহানগরীর সাহেব বাজার এলাকায় বুধবার দুপুরে মাবনবন্ধন কর্মসূচি পালন করা হয়।

বাংলানিউজ-http://www.banglanews24.com/fullnews/bn/466586.html