পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম রাজশাহী এসেছেন

রাজশাহী

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম তিনদিনের সরকারি সফরে গতকাল বৃহস্পতিবার রাতে ট্রেনযোগে রাজশাহী এসেছেন। সরকারি এক তথ্য বিবরণীতে একথা জানানো হয়েছে।

প্রতিমন্ত্রী আজ শুক্রবার সকালে বাঘা ও চারঘাট উপজেলার বিভিন্ন গ্রামের পূজাম-প পরিদর্শন ও হিন্দু সম্প্রদায়ের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।

আগামীকাল শনিবার সকালে প্রতিমন্ত্রী একটি বাড়ি একটি খামার প্রকল্পের ‘পলৱী সঞ্চয় ব্যাংকে’র ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। পরে তিনি বাঘা পৌরসভার উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও পৌরসভা কর্তৃক প্রদত্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিকেলে প্রতিমন্ত্রী শলুয়া আখচাষী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা দেবেন।

আগামী রোববার পররাষ্ট্র প্রতিমন্ত্রী চারঘাট উপজেলায় একটি বাড়ি একটি খামার প্রকল্পের ‘পলৱী সঞ্চয় ব্যাংকে’র ভবন উদ্বোধন অনুষ্ঠানে এবং পৌরসভার উন্নয়নমূলক কাজের উদ্বোধন করবেন। তিনি চারঘাট উপজেলার কাকড়ামারীতে সৃষ্ট জলাবদ্ধ এলাকা পরিদর্শন শেষে সরদহ মহাবিদ্যালয় প্রাঙ্গণে নির্মিত জাতির পিতার ‘প্রতিকৃতি’ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করবেন। এদিন রাতে ট্রেনযোগে পররাষ্ট্র প্রতিমন্ত্রী ঢাকার উদ্দেশে রাজশাহী ত্যাগ করবেন।

খবরঃ দৈনিক সোনালী সংবাদ

6 thoughts on “পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম রাজশাহী এসেছেন

  1. রাজশাহী এসেছেন দয়া করে রাজশাহীর রাস্তার দুর্বস্থা ও রাজশাহী মেডিক্যালে রোগীদের অসহায় অবস্থা একটু দেখে যান একদিন আপনারও কোন আত্মীয় অসহায় হতে পারে।

  2. রাজশাহি বিভাগের শিক্ষিত বেকারদের পাশে দারাতে এগিয়ে আসার জন্য উদার্ত আহ্বান জানাচ্ছি।

  3. এই বালের বৃষ্টির মধ্যে এসে ভাল করলেন না খারাপ বুঝতেছি না !

Comments are closed.