পাবনায় ছুরিকাঘাতে কলেজছাত্র খুন, আহত ৬

পাবনা

আধিপত্য বিস্তারের জের ধরে পাবনার সদর উপজেলার হাড়িয়াবাড়ী গ্রামে প্রতিপক্ষের ধারালো ছুরিকাঘাতে কলেজছাত্র খুন হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ছয় জন।

নিহত শৈশব সাহা (২২) পাবনা পৌর এলাকার সিংগা পালপাড়া মহল্লার চাউল ব্যবসায়ী ভজেন্দ্রনাথ সাহার ছেলে। তিনি পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে কটা বাবু ও আব্দুল্লাহ আল মামুন গ্রুপের মধ্যে কয়েক দিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার বিকেলে মালঞ্চি ইউনিয়নের হাড়িয়াবাড়ী গ্রামে বৈশাখী উৎসবের দাওয়াপত্র বিতরণ করতে যায় মামুন গ্রুপের সমর্থক শৈশব সাহাসহ কয়েকজন। সেখান থেকে সন্ধ্যায় বাড়িতে ফেরার পথে তাদের ওপর কটা বাবুর নেতৃত্বে সমর্থকরা হামলা চালিয়ে বেধড়ক মারপিট ও উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শৈশব সাহার মৃত্যু হয়। আহত ছয় জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাৎক্ষণিক তাদের নাম জানা যায়নি।

ওসি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। উত্তেজনা বিরাজ করায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

খবর কৃতজ্ঞতাঃ রাইজিংবিডি