পুঠিয়ায় কাটা পা নিয়ে আতঙ্ক

পুঠিয়া রাজশাহী

রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার গন্ডগোহালী জামতলা এলাকার সাত্তার মণ্ডলের পুকুর থেকে একটি কাটা পা উদ্ধার করা হয়েছে। শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে ওই এলাকা থেকে পা’টি উদ্ধার করে পুলিশ। এর আগে এলাকাবাসী ওই পুকুরে সেটি ভাসতে দেখে। এ খবর ছড়িয়ে পড়লে সেখানে আরও লোকজন জড়ো হয়। এ সময় আশপাশের লোকজন আতঙ্কিত হয়ে পড়েন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পা’টি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, এলাকাবাসীর খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাটা পা উদ্ধার করে। এরপরে খোঁজ নিয়ে জানা যায় ঘটনাটি ঘটেছে উপজেলা সদরে রায়হানা ক্লিনিক থেকে। তারা এক রোগীর পা অপারেশনের করে কেটে ফেলে। কিন্তু সেই কাটা পা ঠিকভাবে মাটিতে না পুতে, ওই পুকুরে ফেলে দেওয়া হয়।

পুঠিয়ার রায়হানা ক্লিনিক কর্তৃপক্ষ জানায়, নাটোর জেলার নলডাঙ্গা থানার মমিনপুর এলাকার মৃত কচিম উদ্দিনের ছেলে আখের আলী (৪০) ক্লিনিকে ভর্তি হওয়ার পর শুক্রবার (১২ ফেব্রুয়ারি) চিকিৎসক হান্নান অপারেশন করে আখের আলীর একটি পা কেটে ফেলেন। সে সময় আখের তার এলাকার এক ভ্যান চালককে পা টি মাটিতে পুঁতে রাখতে দিয়ে দেন। কিন্তু সেই ভ্যান চালক পা টি নিয়ে গিয়ে গন্ডগোহালী জামতলা এলাকায় সাত্তার মন্ডলের পুকুরে ফেলে যায়। পরে এলাকাবাসী দেখতে পেয়ে থানায় খবর দেয় বলে জানান তিনি।

বাংলানিউজ-http://www.banglanews24.com/fullnews/bn/465530.html