পুঠিয়ায় ছাত্রী পেটানো সেই স্কুলশিক্ষিকা গ্রেফতার

পুঠিয়া রাজশাহী

রাজশাহীর পুঠিয়ায় ছাত্রী পেটানো সেই স্কুলশিক্ষিকা নূরজাহান আক্তার মিনুকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৮ আগস্ট) ভোরে মিনুকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

নুরজাহান পুঠিয়া উপজেলার মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তার বাড়ি উপজেলার খোকসা গ্রামে।

দুপুরে রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান এই তথ্য জানান।

চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগে দায়ের করা শিশু নির্যাতন মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান ওসি।

জানতে চাইলে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সায়েদুর রহমান বলেন, রোববার (১৭ আগস্ট) রাতে নির্যাতিত স্কুলছাত্রী জান্নাতুল আক্তার যুথির বাবা জহরলাল আলী ওই শিক্ষিকার বিরুদ্ধে শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করেন।

পুঠিয়া থানায় দায়ের করা ওই মামলার এজাহারে বলা হয়েছে, পড়া না পারার অভিযোগে গত ২২ আগস্ট শিক্ষার্থী যুথিকে বেদম মারধর করেন শিক্ষিকা মিনু।

জহরলালের অভিযোগ, একই গ্রামে বাড়ি হওয়ায় ওই শিক্ষিকার সঙ্গে তাদের পারিবারিক বিরোধের জের ধরে যুথিকে বেদম মারধর করা হয়েছে। এতে সে আহত হয়। স্থানীয়ভাবে গ্রাম্য চিকিৎসকের কাছে চিকিৎসা করিয়ে পরিস্থিতির উন্নতি না হওয়ায় ২৭ আগস্ট যুথিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন পর্যন্ত যুথি হাসপাতালেই চিকিৎসাধীন।

মামলায় কেবল মিনুকেই আসামি করা হয়েছে। সোমবার দুপুরে মিনুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

খবরঃ বাংলানিউজ