পুঠিয়ায় ট্রাকচাপায় নারী নিহত

পুঠিয়া রাজশাহী

রাজশাহীর পুঠিয়ায় ট্রাকচাপায় অজ্ঞাতপরিচয় এক নারী নিহত হয়েছেন।

মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার রাজশাহী-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভুঁইয়া জানান, বিকেলে উপজেলার বানেশ্বরের মোড় থেকে মোটরসাইকেলে এক যুবকের সঙ্গে অজ্ঞাতপরিচয় ওই নারী যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে ছিটকে পড়ে চাকায় পিষ্ট হয়ে ওই নারী ঘটনাস্থলেই মারা যান। এছাড়া মোটরসাইকেল চালক সামান্য আহত হন। এসময় পুনরায় মোটরসাইকেল উঠে দ্রুত পালিয়ে যান। তাৎক্ষণিকভাবে তাকে চিনতে পারেনি প্রত্যক্ষদর্শীরা।

তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

এছাড়া নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা প্রায় আধাঘণ্টা ওই মহাসড়ক অবরোধ করে রাখে। বর্তমানে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান পুঠিয়া থানার এ পুলিশ কর্মকর্তা।

খবরটি প্রকাশিত হয়েছেঃ বাংলানিউজ২৪

রাজশাহী এক্সপ্রেস রাজশাহী বিভাগ কেন্দ্রিক সর্বপ্রথম ইন্টারনেট মিডিয়া। অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা রাজশাহী সম্পর্কিত সব তথ্য গুলোকে সহজে জানার জন্য একত্রিত করে প্রকাশ করাই আমাদের লক্ষ্য। এখানে সংগৃহীত তথ্যগুলোর স্বত্ব (copyright) সম্পূর্ণভাবে সোর্স সাইটের এবং আমাদের সংগৃহীত প্রতিটা এক্সপ্রেসে সোর্স সাইটের রেফারেন্স লিংক উদ্ধৃত আছে। এ বিষয়ে আমাদের কোনো দায়বদ্ধতা নেই।

1 thought on “পুঠিয়ায় ট্রাকচাপায় নারী নিহত

Comments are closed.