পুঠিয়ায় বাসের ধাক্কায় ২ ভ্যানযাত্রী নিহত, আহত ২

পুঠিয়া রাজশাহী

রাজশাহীর পুঠিয়া উপজেলার সেনভাগ বাজার মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত দুই রিকশাভ্যান যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুই যাত্রী আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্র ভর্তি করা হয়েছে।

রোববার (০২ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজশাহীর পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের সেনভাগ বগুড়াপাড়া গ্রামের চয়ন উদ্দিনের ছেলে হোসেন আলী (৫২) ও মোটর কর্মকারের স্ত্রী লিলিমা কর্মকার (৫০)।

এ ঘটনায় লিলিমার স্বামী মোটর কর্মকার (৬০) ও একই গ্রামের মোস্তফা আলীর ছেলে শিমুল আলী (২৪) গুরুতর আহত হয়েছেন। তাদের আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, সন্ধ্যায় পার্শ্ববর্তী দেওপাড়া থেকে তারা ব্যাটারিচালিত রিকশাভ্যানে বাড়ি ফিরছিলেন।

এ সময় একটি যাত্রীবাহী বাস তাদের রিকশাভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ভ্যানটি রাস্তার পাশে উল্টে যায়। এদের মধ্যে হোসেন আলী ঘটনাস্থলেই মারা যান।

এছাড়া রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে লিলিমার মৃত্যু হয়। এর মধ্যে হোসেনের মরদেহ স্বাস্থ্যকেন্দ্রে রাখা হয়েছে। লিলিমার মরদেহ স্বজনরা নিয়ে গেছেন।

ঘাতক বাসটিকে আটক করা যায়নি। তবে এ ব্যাপারে থানায় মামলা হবে বলে জানান ওসি।

খবরঃ বাংলানিউজ