পুঠিয়ায় যাত্রীবাহী বাস উল্টে নারী ও শিশুসহ আহত ২৫

পুঠিয়া রাজশাহী

রাজশাহীর পুঠিয়ায় উপেজলার বেলপুকুর এলাকার বড় ধাদাশ ঢালান নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস উল্টে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ২৫ জন আহত হয়েছে। তুহিন পরিবহনের(রাজ-মেট্রো-জ ১১-০০৬৭) ওই বাসটি কুষ্টিয়া থেকে রাজশাহীর উদ্দেশ্যে যাচ্ছিল।

গতকাল শনিবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের নাম পাওয়া যায়নি। তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

এলাকাবাসি সুত্রে জানা গেছে, গতকাল শনিবার সন্ধ্যায় কুষ্টিয়া থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে যাওয়া তুহিন পরিবহনের বাসটি পুঠিয়া উপজেলার বড় ধাদাশ ঢালান নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি ট্রলির সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়।

এসময় বাস খাদে পড়ে নারী পুরুষ ও শিশুসহ অন্তত ২৫ জন আহত হয়। খবর পেয়ে পুঠিয়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট উদ্ধার অভিযান চালিয়ে ২৫ জনকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যায়।

খবরটি প্রকাশিত হয়েছেঃ ডেইলি সানশাইন

রাজশাহী এক্সপ্রেস রাজশাহী বিভাগ কেন্দ্রিক সর্বপ্রথম ইন্টারনেট মিডিয়া। অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা রাজশাহী সম্পর্কিত সব তথ্য গুলোকে সহজে জানার জন্য একত্রিত করে প্রকাশ করাই আমাদের লক্ষ্য। এখানে সংগৃহীত তথ্যগুলোর স্বত্ব (copyright) সম্পূর্ণভাবে সোর্স সাইটের এবং আমাদের সংগৃহীত প্রতিটা এক্সপ্রেসে সোর্স সাইটের রেফারেন্স লিংক উদ্ধৃত আছে। এ বিষয়ে আমাদের কোনো দায়বদ্ধতা নেই।

3 thoughts on “পুঠিয়ায় যাত্রীবাহী বাস উল্টে নারী ও শিশুসহ আহত ২৫

Comments are closed.