পুরোপুরি প্রস্তুত মুশফিক

খেলাধুলা

চিটাগং ভাইকিংসের বিপক্ষে বিপিএলের ৩৩তম ম্যাচে আঙ্গুলে চোট পেয়ে মাঠের বাইরে চলে যান রাজশাহী কিংসের উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম। চিটাগং ইনিংসে মোহাম্মদ সামির করা প্রথম ওভারের তৃতীয় বল ধরতে গিয়ে চোট পান তিনি।

তবে, চোট গুরুতর না হওয়ায় খেলতে সমস্যা নেই টাইগার উইকেটরক্ষক এই তারকা ব্যাটসম্যানের।শুক্রবার (১ ডিসেম্বর) নেটে ব্যাটিং অনুশীলন না করলেও ড্রিল করেছেন মুশফিক।

চোট পাওয়ার পর সাময়িক সেবা নিয়ে কিছুক্ষণ অবশ্য মাঠেই ছিলেন বাংলাদেশ জাতীয় দলের তারকা মুশফিক। কিন্তু অল্প সময় পরই জাকির হাসানকে গ্লাভস-প্যাড দিয়ে চলে যান মাঠের বাইরে।

ম্যাচ শেষে মুশফিকের চোটের অবস্থা জানতে এক্স-রে করানো হয়। তবে এক্সরে রিপোর্টে বাজে কোনো খবর নেই বলে জানিয়েছেন রাজশাহী কিংসের ফিজিও বায়েজিদ আহমেদ। কোন ধরণের চিড় ধরা পড়েনি আঙ্গুলে, এমনটি নিশ্চিত করে তিনি বলেন, ‘মুশফিকের চোট গুরুতর নয়। রিপোর্টে কোনো চিড় ধরা পড়েনি। শুধুমাত্র ব্যথা আছে। তবে মুশফিক পুরোপুরি ঠিক আছে। আঙ্গুলেও কোনো ফ্র্যাকচার হয়নি।’

এবারের আসরে মাঠের পারফরম্যান্সটা মোটেই ভালো যাচ্ছে না মুশফিকের। এখন পর্যন্ত ১০ ম্যাচে খেলে ২১.২৫ গড়ে করেছেন ১৭০ রান। হাফসেঞ্চুরির দেখা পেয়েছেন মাত্র একাবার। তবে চিটাগংয়ের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচে রাজশাহী ৩৩ রানে জয় তুলে নেয়।

চট্টগ্রাম পর্ব শেষে ঢাকা পর্বে গুরুত্বপূর্ণ ম্যাচে শক্তিশালী ঢাকার বিপক্ষে ২ ডিসেম্বর মাঠে নামবে রাজশাহী। সেই ম্যাচে মুশফিক খেলবেন বলে নিশ্চিত করা হয়েছে।

খবরটি প্রকাশ করেছেঃ বাংলানিউজ২৪