‘বগুড়ায় শিশুর মরদেহ উদ্ধার, ২ নারী আটক’

বগুড়া রাজশাহী বিভাগ

বগুড়ার দুপচাচিয়া উপজেলায় মিজানুর রহমান নামের আড়াই বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে প্রতিবেশী রেবেকা (৩০) ও তার মা আমেনা (৫০) নামের দু’নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মে) দুপুর আড়াইটায় জেলা পুলিশের মিডিয়া সেলের সমন্বয়কারী বগুড়ার সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) গাজিউর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত মিজানুর রহমান উপজেলার পড়ানপুর, পোড়াঘাটার রিকশাভ্যান চালক আব্দুল মান্নানের ছেলে। আটক রেবেকা একই এলাকার হাছান আলীর স্ত্রী এবং আমেনা ইমদাদ আলীর স্ত্রী।

দুপচাচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল চন্দ্র চক্রবর্তী জানান, সোমবার (২৫ মে) দিনগত রাত সোয়া ১টার দিকে স্থানীয়দের দেওয়া সংবাদের ভিত্তিতে উপজেলার তালোড়া ইউনিয়নের পড়ানপুর, পোড়াঘাটা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

ঘটনাটি পূর্ব শত্রুতার জের ধরে ঘটেছে বলে পুলিশের কাছে তথ্য রয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

নিহতের পরিবার জানায়, ২৪ মে বিকেলে বাড়ি পাশে খেলা করছিল মিজানুর রহমান। খেলা শেষে সন্ধ্যায় হঠাৎ সে নিখোঁজ হয়। ২৫ মে দিনগত রাত ৯টার দিকে মিজানুর রহমানের নানা ইয়াছিন আলী থানায় একটি সাধারণ ডায়রি করেন। এরপর প্রতিবেশী ইমদাদ আলীর বাড়ির পাশে জঙ্গল থেকে মরদেহ উদ্ধার করা হয়। রাতেই এ বিষয়ে থানায় হত্যা মামলা দায়ের করা হয়।