বাউয়েটের ‘বার্ষিক বনভোজন-২০১৯’ সম্পন্ন

ক্যাম্পাসের খবর নাটোর

বাউয়েট, কাদিরাবাদ, নাটোরঃ গত শুক্রবার (১৩ ডিসেম্বর ২০১৯) বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর বার্ষিক বনভোজন-২০১৯ লালপুর উপজেলার গ্রীণ ভ্যালি পার্কে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল।

দিনব্যাপী ভ্রমণ, বিভিন্ন খেলাধুলা, র‌্যাফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের মাধ্যমে বার্ষিক বনভোজন শেষ হয়। প্রধান অতিথি বার্ষিক বনভোজনকে আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে আয়োজনের জন্য আয়োজক কমিটি ও অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ প্রদান করেন। তিনি পরবর্তী বছরে বিভাগ ভিত্তিক বার্ষিক বনভোজন আয়োজনের জন্য বিভাগীয় প্রধানদের পরামর্শ দেন।’

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল (অব.) মোহাম্মদ হামিদুল হক, রেজিস্ট্রার লে. কর্ণেল (অব.) শেখ শামীম হোসেন, বিভিন্ন বিভাগের প্রধানগণ, শিক্ষকমন্ডলী, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীগণ। অনুষ্ঠানের শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও আমন্ত্রিত অতিথি বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার প্রদান করেন।

এছাড়া সকালে বাউয়েট ক্যাম্পাসে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের এলামনাই এসোসিয়েশনের কার্যক্রমের উদ্বোধন করা হয়। পায়রা উড়িয়ে ও ফিতা কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল (অব.) মোহাম্মদ হামিদুল হক, পিএসসি, রেজিস্ট্রার লে. কর্ণেল (অব.) শেখ শামীম হোসেন, সকল অনুষদের ডিনগণ, বিভিন্ন বিভাগের প্রধানগণ, শিক্ষকমন্ডলী, কর্মকর্তা ও প্রাক্তন ছাত্র-ছাত্রীগণ।