বাউয়েট ক্যাম্পাসে দরিদ্র ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ক্যাম্পাসের খবর নাটোর

বাউয়েট, কাদিরাবাদ সেনানিবাস, নাটোরঃ গত ১০ ডিসেম্বর ২০১৯ তারিখে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ক্যাম্পাসে বাউয়েট ওয়েলফেয়ার ক্লাবের উদ্যোগে স্থানীয় হত দরিদ্র ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল।

প্রধান অতিথি বলেন, ‘সামাজিক ও মানবিক দায়বব্ধতার কারণেই এই মহতি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।’ ভবিষ্যতে এধরনের জনকল্যাণমূলক কাজ আরো বেশি করে আয়োজন করা হবে।’ অক্লান্ত পরিশ্রম করে এ অনুষ্ঠানের আয়োজন করার জন্য তিনি ক্লাবের সকল সদস্যদেরকে ধন্যবাদ জানান। পরে প্রধান অতিথি আগত দরিদ্র ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

ক্লাবের সদস্য ইয়াফি ও রাশেদের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখে ক্লাবের জেনারেল সেক্রেটারি ফাহাদ মোর্শেদ। সমাপনী বক্তব্য রাখেন ক্লাবের সভাপতি ও ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আব্দুর রশীদ। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, অতিরিক্ত রেজিস্ট্রার, বিভাগীয় প্রধানগণ, শিক্ষক মন্ডলী, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীগণ।

অনুষ্ঠানটি বাস্তবায়নে সহযোগিতা করে ক্লাবের সহকারী সাধারণ সম্পাদক- সৌরভ, মুবিদ, আতিকুল, সনন, সাংগঠনিক সম্পাদক সাদনান, সহকারী সিনিয়ার যুগ্ম সম্পাদক বিবেক, যুগ্ম সম্পাদক ফারহানা মৌরি, প্রচার সম্পাদক ইখতিয়ার, কোষাধ্যক্ষ ফাহাদ হোসেন, সহকারী সাংগঠনিক সম্পাদক সাগর, জয়, মহিলা বিয়ক সম্পাদক জারিয়া, জ্যোতি, বড়াল হল সেক্রেটারি শাহরিয়ার প্রমূখ।

উল্লেখ্য যে, বাউয়েট ক্যাম্পাসের পাশর্^বতী এলাকার হত দরিদ্র ও শীতার্তদের মধ্যে ৪৫০টি কম্বল বিতরণ করা হয়।