বাউয়েট ক্যাম্পাসে দ্বিতীয় অন্তঃবিশ্ববিদ্যালয় প্রকল্প প্রদর্শনী মেলা ২০১৯ অনুষ্ঠিত

ক্যাম্পাসের খবর নাটোর

বাউয়েট, কাদিরাবাদ, নাটোরঃ গত ২৩ অক্টোবর ২০১৯ তারিখে কাদিরাবাদ সেনানিবাসে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ক্যাম্পাসে বাউয়েট অটোম্যাশন ও রোবটিক্্র ক্লাবের উদ্যোগে দিন ব্যাপী ‘দ্বিতীয় অন্তঃবিশ্ববিদ্যালয় প্রকল্প প্রদর্শনী মেলা ২০১৯’ আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল ফিতা কেটে উক্ত মেলার উদ্বোধন করেন।

প্রধান অতিথি বলেন, ‘ এ ধরনের আয়োজন ছাত্র-ছাত্রীদের নতুন কিছু করার জন্য উদ্যোগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। যা সমাজ ও দেশের মানুষের কল্যাণে কাজে লাগবে।’ তিনি প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য শিক্ষার্থীদের উৎসাহিত করেন এবং ভবিষ্যতে আরো বড় পরিসরে এ মেলা আয়োজন করার জন্য তিনি সব ধরনের সহযোগিতার আশ^াস দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল মোহাম্মাদ হামিদুল হক, পিএসসি, অতিরিক্ত রেজিস্ট্রার ড. মোঃ মোশারফ হোসেন, ডিনগণ, বিভাগীয় প্রধানগণ, শিক্ষকমন্ডলী, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীগণ।

উল্লেখ্য যে, এই মেলায় হার্ডওয়্যার ও সফ্টওয়্যার নির্ভর প্রকল্প ২৫টি, পোস্টার প্রেজেন্টেশন প্রকল্প ১৮টি, বিজনেস আইডিয়া কনটেস্ট ২২টি এবং গেইমিং কনটেস্টসহ মোট ৬৮টি গ্রুপে মোট ১৪৬ জন ছাত্র-ছাত্রী অংশ গ্রহণ করেন। সমাপনী অনুষ্ঠান স্কাইলাইট হলে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ও আমন্ত্রিত অতিথিগণ প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের পুরস্কার তুলে দেন।