বাউয়েট ক্যাম্পাসে নবাগত শিক্ষার্থীদের নবীন বরণ

ক্যাম্পাসের খবর নাটোর রাজশাহী বিভাগ

নাটোর জেলার বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ফল সেমিস্টার ২০১৭ ভর্তিকৃত নবাগত শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়। গতকাল রোববার সকালে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এএইচএম শহীদউল্লাহ, পিএসসি ।

অনুষ্ঠানে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ লে: কর্ণেল (অব.) জি এম আজিজুর রহমান এএফডব্লিউসি, পিএসসি, রেজিস্ট্রার ড. মোঃ মোশারফ হোসেন, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ শাহ আলম, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মোঃ রশিদুল হাসান, সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক ও ছাত্র কল্যাণ পরিচালক- মোহাম্মদ গোলাম সরওয়ার ভ্্্ূঁঞা, ইইই বিভাগের ভারপ্রাপ্ত প্রধান- সহকারী অধ্যাপক মোঃ আকরামুল আলীম, সহকারী অধ্যাপক মোঃ মোমতাজুর রহমান, ইংরেজি বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মোঃ হামিদুর রহমান, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ নাজমুল হুদা, মোঃ আব্দুর রশীদ, রসায়ন বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক ড. মোঃ সাইফুল ইসলাম, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক, মোঃ আল আমিন, আইসিই বিভাগের প্রভাষক পার্থ প্রতিম দেবনাথ, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) মো. আশরাফুল ইসলাম এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী, ছাত্র-ছাত্রী ও কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথি বলেন, ‘অনেক প্রত্যাশা নিয়ে তোমাদের বাবা মা এই বিশ্ববিদ্যালয়ে পাঠিয়েছেন- তোমরা যেন ভালো পড়ালেখা কর। আমরাও তোমাদের সফলতা দেখতে চাই পড়ালেখার ক্ষেত্রে এমন কি কর্মক্ষেত্রেও। এটা রাজনীতি, ধুমপান এবং ইভটিজিং মুক্ত বিশ্ববিদ্যালয়। আমাদের শিক্ষক-শিক্ষিকাগণ খুবই যোগ্য, দক্ষ এবং নিবেদিত প্রাণ, ছাত্র-ছাত্রীদেরকে সহযোগিতা করার জন্য তারা সদা প্র¯‘ত।’

অনুষ্ঠানের শুরুতে নবাগত ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, বিভাগীয় শিক্ষক-শিক্ষিকা ও কর্মকর্তাদের নবাগত ছাত্র-ছাত্রীদের সাথে পরিচয় করিয়ে দেন। অনুষ্ঠানের শেষে বিশ্ববিদ্যালয়ের নবাগত ছাত্র-ছাত্রীদের সংশ্লিষ্ট বিভাগের বিভিন্ন ল্যাব, শ্রেণিকক্ষ অন্যান্য সুবিধা সমূহ ঘুরিয়ে দেখানো ও পরিচয় করিয়ে দেয়া হয়।