বাউয়েট ক্যাম্পাসে মহান বিজয় ও জাতীয় দিবস উদযাপন

ক্যাম্পাসের খবর নাটোর

বাউয়েট, কাদিরাবাদ, নাটোরঃ গত ১৬ ডিসেম্বর ২০১৯ তারিখে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ক্যাম্পাসে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে মহান বিজয় ও জাতীয় দিবস উদযাপন করা হয়। সকাল ৮:২০মিনিটে ক্যাম্পাসে জাতীয় ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন ও সম্মান প্রদর্শন করেন যথাক্রমে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল এবং রেজিস্ট্রার লে. কর্ণেল (অব.) শেখ শামীম হোসেন।

মাননীয় উপাচার্য বলেন, ‘বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার জন্য আমাদের সকল এক সাথে কাজ করে যেতে হবে। তাহলেই আমাদের এই বিজয় উৎসব সার্থক হবে।’

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, সকল অনুষদের ডিন, প্রক্টর, বিভাগীয় প্রধানগণ, বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী, কর্মকর্তা-কর্মচারীগণ, বিএনসিসি ক্যাডেট ও ছাত্র-ছাত্রীগণ। অন্যান্য কর্মসূচির মধ্যে মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী এবং সেনাবাহিনী প্রধানরে বাণী প্রচার, শহীদদের মাগফিরাতের জন্য বাউয়েট কেন্দ্রীয় মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত, তবারক বিতরণ, ক্যাম্পাসে আলোকসজ্জাকরণ, ফ্যাকল্টি ও অফিসার্স মেস ও আবাসিক হলগুলোতে উন্নত খাবার পরিবেশন করা হয়।