বাকিতে ডিম না দেওয়ায় নারী দোকানিকে মারপিট

রাজশাহী

রাজশাহী মহানগরীর সুজানগর এলাকায় ডিম বাকি না দেওয়ায় শাহানা (৩৫) নামের এক নারী দোকানিকে মারধর করে মাথা ফাটিয়ে দিয়ে তাঁর দোকান ভাঙচুর করা হয়েছে। আহত শাহানা বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৪০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

আজ বুধবার দুপুরে একই এলাকার রাজা (২৫) শাহানাকে মারধর করে আহত করেন বলে অভিযোগ উঠেছে। আহত শাহানা ওই এলাকার মৃত সামাদের মেয়ে।

হাসপাতালে চিকিৎসাধীন শাহানা জানান, বুধবার দুপুরে তিনি দোকানের জন্য প্রয়োজনীয় কিছু পণ্য কিনে বাসায় ফিরছিলেন। পথে এলাকার বখাটে রাজা তাঁর কাছে এক হালি ডিম বাকি চান। এ সময় তিনি বাকি দিতে অপারগতা প্রকাশ করে অন্য দোকান থেকে ডিম কিনে নিতে বলেন। এ কথা শুনে রাজা তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। তিনি রাজাকে ভদ্র ভাষায় কথা বলার অনুরোধ করলে রাজা চলে যান।

এ ঘটনার এক ঘণ্টা পর রাজাসহ কয়েকজন অজ্ঞাত যুবক শাহানার বাসায় গিয়ে আবারও অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করেন। শাহানা এর প্রতিবাদ জানালে রাজা তাঁর হাতে থাকা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে তাঁকে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় রাজার সঙ্গে আসা যুবকরা তাঁকে লাঠি দিয়ে মারপিট করে। পরে বাড়ির সামনে থাকা ছোট মুদি দোকানটি ভাঙচুর করে ভেতরে থাকা মালামাল লুট করে নিয়ে যায়।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন জানান, ঘটনা শুনে ওই নারী দোকানির বাসায় তিনি পুলিশ পাঠিয়েছিলেন। রাজা পলাতক থাকায় তাঁকে আটক করা সম্ভব হয়নি। তাঁকে ও তাঁর সঙ্গীদের আটকের চেষ্টা চলছে। ntv