বাগমারায় বিনামূল্যে সব্জি বিতরণ কার্যক্রম শুরু

বাগমারা রাজশাহী

রাজশাহীর বাগমারায় করোনা ভাইরাসের কারণে খাদ্য সংকটে পড়া অহসায়, গরীব, দুস্থ মানুষের পাশে মানবতার বাজার নিয়ে হাজির হলেন ইনতেফা। বিনামূল্যে আট প্রকারের বিভিন্ন কাঁচা সব্জি প্রদান করা হচ্ছে। ভবানীগঞ্জ বাজারের কৃষি সংরক্ষণ স্টোরের সার্বিক সহযোগিতায় এই সব সব্জি বিতরণ করা হচ্ছে।

ইনতেফার পক্ষে সোমবার থেকে শুরু হয়েছে বিনামূল্যে সব্জি বিতরণ কার্যক্রম। ব্যতিক্রমি এই উদ্যোগে খুশি অসহায় এ সকল মানুষ। আট প্রকার সব্জির মধ্যে রয়েছে পটল, লাউ, ঢেরস, করল্লা, কাঁচা মরিচ, গাজর এবং তরই। প্রতিটি ব্যক্তির হাতে দুই কেজি করে সব্জি প্রদান করা হচ্ছে।

আগামী ২ সপ্তাহ ইনতেফার পক্ষ থেকে বিনামূল্যে সব্জি বিতরণ কার্যক্রম। সব্জি বিতরণ কালে উপস্থিত ছিলেন, ইনতেফার দুর্গাপুর অঞ্চলের টেরিটরি অফিসার মাসুদুর রহমান, মার্কেট প্রমোটর তোফাজ্জল হোসেন, কৃষি সংরক্ষণ স্টোরের পরিচালক হাফিজুর রহমান।

ইনতেফার দুর্গাপুর অঞ্চলের টেরিটরি অফিসার মাসুদুর রহমান বলেন, করোনা ভাইরাসের কারণে কৃষকরা তাদের সব্জি বিভিন্ন পাইকারী বাজারে বিক্রয় করতে পারছেন না। সে কারণে সব্জি বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে। এর ফলে কৃষকরা সংকট কালে সব্জি বিক্রয় করে লোকসানের হাত থেকে রক্ষা পাবে। একদিকে কৃষকরা তাদের উৎপাদিত সব্জি বিক্রয় করতে পারবে অন্যদিকে বিনা মূল্যে এসব সব্জি পেয়ে অসহায় লোকজনেরও সমস্যা কিছুটা হলেও দূর হবে।

খবর কৃতজ্ঞতাঃ দৈনিক সানশাইন