বাগমারায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল অরোহী নিহত

বাগমারা রাজশাহী

রাজশাহীর বাগমারা উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল অরোহী মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সকাল সাড়ে ১০টার দিকে শুভডাঙ্গার ধামিনকৌড় রাস্তায় এঘটনা ঘটে। নিহত ব্যাক্তি নাম শাহজাহান আলী। সে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের কামনগর গ্রামের আকবর আলীর ছেলে। তিনি বাগমারা ডিগ্রি কলেজের প্রভাষক ছিলেন।

এলাকাবাসি জানান, বাসুপাড়া ইউনিয়নের শুভডাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিলের জানাজার নামাজে অংশ নিতে এক আত্মীয়কে নিয়ে মোটর সাইকেল যোগে শুভডাঙ্গা ইউনিয়নের ধামিনকৌড় প্রাথমিক বিদ্যালয়ের উদ্দেশ্যে যাচ্ছিলেন।

পথি মধ্যে বিপরীত দিক থেকে ছেড়ে আসা অপর একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে তিনি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তায় ওপর পড়ে যান। এবং তার মাথা ফেটে ব্যাপক রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয়। এবিষয়ে পুলিশ জানায়, একটি জানাজায় অংশ নিতে তিনি বাড়ি থেকে বের হয়ে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন।

পরে বাড়ি থেকে কিছুটা দূরে ধামিনকামনগর এলাকায় রাস্তার পাশে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে শিক্ষক শাহাজাহান আলীর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এলাকাবাসীর সাথে কলেজের সহকর্মী ও শিক্ষার্থীরা নিহত শিক্ষককে এক নজর দেখতে ভীড় করে। কলেজের বাংলা বিভাগের শিক্ষিকা শারমিন আকতার জানান, নিহত শাহাজাহান আলী অত্যন্ত দক্ষ, নম্র ও ভদ্র শিক্ষক ছিলেন।

তার মৃতুতে কলেজে একজন ভাল শিক্ষক শুণ্য হলো বলে তিনি দুঃখ প্রকাশ করেছেন। অপর দিকে নিহত প্রভাষক শাহাজাহান আলীর অকাল মৃত্যুতে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের পক্ষে গভীর শোক প্রকাশ করেছেন কলেজের অধ্যক্ষ জিয়াউল আলম রাবু।

খবরটি প্রকাশ করেছেঃ দৈনিক সোনালী সংবাদ

2 thoughts on “বাগমারায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল অরোহী নিহত

Comments are closed.