বানেশ্বরে ভ্রাম্যমান আদালতের অভিযান ; ব্যবসায়ীদের তালা লাগিয়ে পালায়োন

পুঠিয়া রাজশাহী

রাজশাহীর বৃহত্তর বানেশ্বর বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে দুই হোটেল ব্যবসায়ীর ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযানের খবর শুনে ট্রাফিক মোড়ের হোটেল, ফলের দোকান ও ঔষুধের দোকান তালা লাগিয়ে বন্ধ করে ব্যবসায়ীদের পালানোর ঘটনা ঘটেছে।

সোমবার সকালে পুঠিয়া, উপজেলা নির্বাহী অফিসার, ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ, নেতৃত্বে বানেশ্বর বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।এ সময় উপস্থিত ছিলেন, পুঠিয়া সহকারী কমিশনার (ভূমি), মোঃ জাহিদ হাসান সিদ্দিকী।

বিজ্ঞনির্বাহী ম্যাজিস্ট্রেট পবিত্র মাহে রমজান উপলক্ষে খাবারের দোকান গুলোতে অভিযান পরিচালনা করেন এবং বানেশ্বরে অবস্থিত আমের বাজার পরিদর্শণ করেন।এসময় সেবা মূল্যের তালিকা সংরক্ষণ ও প্রদর্শণ না করার জন্য, অস্বাস্থ্যকর পরিবেশে রান্না, রান্না করা খাবার খোলা রাখা, যত্রতত্রভাবে খাবার পরিবেশন ইত্যাদির জন্য ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৯ ধারা অনুযায়ী আল্লাহর দান হোটেল এন্ড রেস্টুরেন্ট, প্রোঃ মোঃ সেলিম-কে ২,০০০/- (দুই হাজার টাকা) এবং একই আইনের ৫৩ ধারায় হোটেল জমসেদ, প্রোঃ মোঃ জমসেদ আলী- কে ১০,০০০/- (দশ হাজার টাকা) অর্থদন্ড প্রদান করেন।

খবর কৃতজ্ঞতাঃ ডেইলি সানশাইন