বৃষ্টিভেজা রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে পর পর ৪টি দুর্ঘটনা, নিহত ১

রাজশাহী

রাজশাহীর গোদাগাড়ীতে বৃষ্টির মধ্যে বৃহস্পতিবার সকাল থেকে পর পর চারটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে একজন মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

নিহত ফারুক হোসেন (৩২) রাজশাহীর বাঘা উপজেলার সোনাদহ গ্রামের অধিবাসী জসিম উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার (০৬ আগস্ট) সকালে বসন্তপুর জামাদানি এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে ফারুক হোসেনের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এক পর্যায়ে গাছের সাথে ধাক্কা লেগে ওই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা যান। তিনি চাঁপাইনবাবগঞ্জে যাচ্ছিলেন বেক্সিমকো ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে যোগ দিতে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা এলাকায় পৃথক চারটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে একজন নিহত হয়েছেন। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপতালের মর্গে পাঠানো হয়েছে।

এর পর রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে কসাইপাড়া নামক স্থানে রাজশাহীগামী একটি ট্রাক ও চাঁপাইনবাবগঞ্জগামী একটি বিআরটিসি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কমপক্ষে ৮/১০ জন আহত হন। তাদের বিভিন্ন স্থানে চিকিৎসা দেওয়া হয়। এর পর উপজেলার মহিশালবাড়ী বাজারে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে আরও চারজন আহত হন। খবর পেয়ে উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যান। তারা আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠান।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, ফায়ার সার্ভিসের সহযোগিতায় পুলিশ এসব ঘটনায় উদ্ধার তৎপরতা চালিয়ে সড়কগুলো যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দিয়েছে।

খবর কৃতজ্ঞতাঃ বাংলানিউজ