বেপরোয়া বাসচালকের কারাদণ্ডের প্রতিবাদ রাজশাহীতে

রাজশাহী

সড়ক দুর্ঘটনায় এটিএন নিউজের সিইও মিশুক মুনীর ও চলচ্চিত্রকার তারেক মাসুদসহ পাঁচজন নিহত হওয়ার মামলায় বাসচালক জামির হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছেন রাজশাহীর বাস ও ট্রাক শ্রমিকরা।

বাংলাদেশ সড়ক পরিবহন ফেডারেশনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) এ কর্মসূচি পালন করেন তারা। বেলা ১১টার দিকে মহানগরীর শিরোইল বাস টার্মিনাল এলাকায় বিক্ষোভ সমাবেশটির আয়োজন করা হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি কামাল হোসেন রবি। অন্যদের মধ্যে বক্তব্য দেন রাজশাহী ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মাইনুল হক মানা, সাধারণ সম্পাদক আক্কাস আলী, মোটর শ্রমিক ইউনিয়নের দপ্তর সম্পাদক মমিনুল ইসলামসহ আরও অনেকে।

সমাবেশে মোটর শ্রমিক নেতারা বলেন, আমরা চাই না সড়কে আমাদের হাতে একটা পিঁপড়াও মরুক। দুর্ঘটনা দুর্ঘটনাই। কিন্তু ওই সড়ক দুর্ঘটনার মামলায় চালক জামিরের যাবজ্জীবন কারাদণ্ড হয়েছে। আমরা এই রায়ের প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

সমাবেশ শেষে বাস ও ট্রাক শ্রমিকরা ওই এলাকায় একটি বিক্ষোভ মিছিল বের করেন। এ সময় তারা বাসচালক জামিরের মুক্তি চেয়ে স্লোগান দেন।

খবরঃ বাংলানিউজ

2 thoughts on “বেপরোয়া বাসচালকের কারাদণ্ডের প্রতিবাদ রাজশাহীতে

  1. বাস আর ট্রাক চালকরা মনে করে তারাই রাস্তার রাজা। কাউকেই তারা পরোয়া করেনা। তাদেরকে বুঝতে হবে জীবনের মূল্য অনেক। আসলে তারা বুঝবে কেমনে, তাদের বুঝার মতো সেই জ্ঞান-ই তো নাই। যতসব মূখ্ররা পায় ড্রাইভিং লাইসেন্স!!!

Comments are closed.