ব্রেকআপ করায় ছাত্রীকে কামড়ে দিল বয়ফ্রেন্ড!

জয়পুরহাট

দীর্ঘদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। আড়ালে আবডালে ডেটিং হয়েছে তাদের। হঠাৎ তাদের সম্পর্কে ছন্দপতন। এটা ওটা নিয়ে মনোমালিন্য, তর্ক-বিতর্ক যেন লেগেই থাকে তাদের মাঝে। এ অবস্থায় প্রেমের সম্পর্ক ব্রেকআপ করায় ছাত্রীর বাড়িতে ঢুকে তাকে কামড়ে দেয়ার অভিযোগ উঠেছে। একপর্যায়ে ধর্ষণের চেষ্টা করে ওই বয়ফ্রেন্ড। ঘটনাটি ঘটেছে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা।

কড়িয়া-তাজপুর মাদ্রাসার দশম শ্রেণির নির্যাতিত ছাত্রী পাঁচবিবির মহীপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় শুক্রবার বিকেলে মেয়ের বাবা নাজমুল নামে এক ছাত্রের বিরুদ্ধে থানায় মামলাায়ের করেছেন। নাজমুল হোসেন ওই ছাত্রীর বয়ফ্রেন্ড ছিলেন। তার বাড়ি পাঁচবিবি উপজেলায়র সাতবাড়ী গ্রামে। তার বাবার নাম আবুল কাশেম।

পাঁচবিবি থানার ওসি বজলার রহমান অভিযোগের সূত্র ধরে জানান, বৃহষ্পতিবার রাতে ওই ছাত্রীর বাবা-মা ঢাকায় অবস্থান করে। বাড়ীতে কেউ না থাকায় সুকৌশলে বখাটে নাজমুল ঘরে প্রবেশ করে ওই ছাত্রীকে ধর্ষণের করার চেষ্টা করেন।

এ সময় নাজমুল ওই ছাত্রীকে কামড়ে দিয়ে পালিয়ে যায়। ওই ছাত্রীর স্বজনরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করে।

খবর কৃতজ্ঞতাঃ ক্যাম্পাসলাইভ২৪ডটকম