ভোট দিন, উন্নয়ন বুঝে নিন : লিটন

রাজশাহী

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন ভোটারদের উদ্দেশে বলেছেন, আমাকে ভোট দিন, মেয়র নির্বাচিত হলে উন্নয়ন বুঝে নেবেন।

শনিবার নগরীর ৩০ নং ওয়ার্ডে গণসংযোগকলে ভোটারদের এ প্রতিশ্রুতি দেন সাবেক এই মেয়র।

লিটন বলেন, আমি নির্বাচিত হলে নগরীতে শিল্পায়নের মাধ্যমে এক লাখ ছেলে- মেয়ের চাকরি ব্যবস্থা করবো। গত পাঁচ বছরে পিছিয়ে যাওয়া রাজশাহীতে ব্যাপক উন্নয়ন করা হবে। আমি যা করতে পারি, সেটাই বলি।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর ৩০ নং ওয়ার্ডের বুধপাড়া নগর স্বাস্থ্য কেন্দ্রের সামনে থেকে গণসংযোগ শুরু করেন লিটন। এরপর বুধপাড়ার নজিরের মোড়, সেলিমের মোড়, জনাবের মোড়, মধ্য বুধপাড়া, পশ্চিম বুধপাড়া, পশ্চিম বুধপাড়া মসজিদের মোড়, স্কুল মোড় এলাকায় গণসংযোগ করেন খায়রুজ্জামান লিটন।

বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এসব এলাকায় গণসংযোগ করেন তিনি। গণসংযোগের সময় নগরীর উন্নয়নে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে ভোট প্রার্থনা করেন তিনি।

বুধপাড়া এলাকায় গণসংযোগকালে স্থানীয়রা বলেন, বুধপাড়ায় অনেক এলাকায় পাকা রাস্তা নেই। রাস্তা না থাকার বৃষ্টিতে হাঁটু সমান কাঁদা হয়। আমাদের দাবি এই ভোগান্তি থেকে রক্ষা করবেন।

jagonews24

এ সময় বুধপাড়াবাসীকে আশ্বাস দিয়ে খায়রুজ্জামান লিটন বলেন, আমাকে ভোট দিয়ে কাজ করার সুযোগ দিন। আমি আপনাদের রাস্তঘাট করে দেবো। জীবনমান উন্নয়নে যা যা করা দরকার করবো।

বুধপাড়া এলাকায় গণসংযোগের সময় এক জায়গায় সমবেত হন শতাধিক নারী। উপস্থিত নারীরা খায়রুজ্জামান লিটনের কাছে কর্মসংস্থানের ব্যবস্থা ও নারীদের উন্নয়নের দাবি জানান। লিটন এ ব্যাপারে পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন ও ভোট চান।

গণসংযোগের সময় ৩০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রাব্বেল হাসানসহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে দুপুর ২টার দিকে মাসকাটদিঘি এলাকায় এক মতবিনিময় সভায় যোগ দেন খায়রুজ্জামান লিটন। ৩০ নং ওয়ার্ডের প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন তিনি। এরপর মাসকাটাদিঘি ও বুধপাড়া এলাকার মানুষের বাড়ি বাড়ি যান ও ভোট চান খায়রুজ্জামান লিটন।

খবর কৃতজ্ঞতাঃ জাগোনিউজ২৪