মহান বিজয় দিবসে উপলক্ষে রাসিকের বিভিন্ন কর্মসূচি

রাজশাহী

যথাযোগ্য মর্যাদা ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মহান বিজয় দিবস-২০১৯ উদ্যাপন উপলক্ষে রাজশাহী সিটি কর্পোরেশন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচির মধ্যে রয়েছে ১৬ ডিসেম্বর সুর্যোদয়ের সাথে সাথে নগর ভবন, ওয়ার্ড কার্যালয় ও কর্পোরেশন কর্তৃক নিয়ন্ত্রিত স্থাপনায় জাতীয় পতাকা উত্তোলন, সকাল সাড়ে ৭টায় নগর ভবনের সামনে থেকে বের করা হবে বর্ণাঢ্য র‌্যালি। র‌্যালিটি ভুবনমোহন পার্ক শহীদ মিনারের সামনে গিয়ে শেষ হবে। এরপর সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতাসহ শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে ভুবনমোহন পার্ক শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করা হবে। জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে শহীদদের আত্মার শান্তি কামনায় বাদ জোহর বিভিন্ন মসজিদে দোয়া ও মোনাজাত এবং সুবিধামত সময়ে মন্দির, গীর্জা, প্যাগোডা ও অন্যান্য উপসনালয়ে প্রার্থনা করা হবে। বিকেল সাড়ে ৩টায় মুক্তিযুদ্ধ স্মৃতি

স্টেডিয়ামে মেয়র একাদশ বনাম বিভাগীয় কমিশনার একাদশ এবং বিকেল সাড়ে ৪টায় বীর মুক্তিযোদ্ধা একাদশ বনাম জেলা প্রশাসন একাদশের প্রীতি ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এছাড়া মহান বিজয় দিবস উপলক্ষে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান বোটানিক্যাল গার্ডেন ও চিড়িয়াখানা সকাল-সন্ধ্যা সর্ব সাধারণের জন্য উন্মুক্ত রাখা হবে।

অন্যদিকে মহান বিজয় দিবস উপলক্ষে আগামী ২৮ ডিসেম্বর বিকেল ৩টায় নগরভবন প্রাঙ্গণে মহানগরীর খেতাবপ্রাপ্তসহ সকল বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যগণকে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন সংবর্ধনা জ্ঞাপন করবেন। অনুষ্ঠানসমূহে অংশগ্রহণ করার জন্য মহানগরবাসীকে আমন্ত্রণ জানানো হয়েছে।

খবর কৃতজ্ঞতাঃ দৈনিক সানশাইন