মাইক্রোসফট অফিস ২০১৬ ফ্রি অ্যাকটিভ করুন KMS দিয়ে আর বাঁচান $145

তথ্য প্রযুক্তি

মাইক্রোসফট অফিস ২০১৬ অ্যাকটিভ ফ্রিতে করতে হলে লাগবে KMS যা ডাউনলোড করতে পারবেন এখান থেকে

MIcrosoft office 2016 free Active করার জন্য সম্পূর্ণ প্রক্রিয়াটি এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন।

https://www.youtube.com/watch?v=29zp2iOeQ9Q

মাইক্রোসফট অফিস ২০১৬ ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন
২০১৬ সংস্করণে বেশ কিছু নতুন ফিচার নিয়ে হাজির হয়েছে মাইক্রোসফট। এর ভেতরে আছে ‘কোলাবোরেটিং কো-এডিটিং’-এর মতো চমকপ্রদ কিছু ফিচার। এত দিন শুধু মাইক্রোসফটের অনলাইন অফিসে এ ফিচার ব্যবহার করা যেত। মাল্টিটাস্কিং এবং মাল্টি ডেস্কটপ ব্যবহারকারীদের জন্য বিশেষ উপকারী এই ফিচার।
একই সাথে মাইক্রোসফট তাদের ক্লাউড সার্ভিস ‘ওয়ান ড্রাইভ’ জনপ্রিয় করার ক্ষেত্রেও কাজ চালিয়ে যাচ্ছে। অফিস ২০১৬ এর মাধ্যমে খুব সহজেই একজন ব্যবহারকারী তার অনলাইন ড্রাইভে বিভিন্ন ডকুমেন্ট জমা রাখতে পারবে। ফলাফল হিসেবে থাকছে যেকোনো ডিভাইস থেকে প্রয়োজনের সময় নিজের ডক্যুমেন্টগুলোর ব্যবহার এবং পরিবর্তনের সুবিধা।
সত্যি কথা বলতে খুব একটা পার্থক্য নেই পূর্ববর্তী অফিস ভার্সনের অফিস ২০১৩ থেকে। তাই কি কি বৈশিষ্ট আছে নতুন করে আর বলতে চাইনা। তবে চোখে পারার মতো কিছু পার্থক্য তো অবশ্যই আছে যেমন “TELL ME” অপসন একটা নতুন এবং কার্যকরী ট্যাব অপসন, খানিকটা  Cortana র মতো অ্যাসিস্ট্যান্স অনেকটা। আপনি চাইলে অনলাইন সার্চ করতে পারেন Tell Me অপসন এর দ্বারা।
অফিস ২০১৬ এর পূর্ববর্তী ভার্সনে থিম কালার মাত্র তিনটি ছিল। নতুন অফিস ভার্সনে পাঁচটি কালার অপসন আছে। যার মধ্যে COLORFUL হলো ডিফল্ট থিম, যা আগে ছিল White
তবে হ্যা অফিস ২০১৬ অনেক বেশি ফাস্ট,স্মুথ ও রেলিয়াবল। অফিস ২০১৬ তে শেয়ার করতে পারেন খুব সহজে। বিশেষ করে ONE DRIVE এর মাধ্যমে।