মুক্তিযুদ্ধের আদর্শ নতুন প্রজন্মের কাছে ছড়িয়ে দিতে হবে:বাদশা

রাজশাহী

রাজশাহী সদর আসনের সংসদ সদস্য জননেতা ফজলে হোসেন বাদশা বলেছেন, আমাদের শপথ নিতে হবে যে, আমরা যেন মুক্তিযুদ্ধের চেতনা থেকে কোন দিন বিচ্যুত না হই। আমরা মুক্তিযোদ্ধাদের কোন ভাবে পরাজয় মেনে নেব না। মুক্তিযোদ্ধারা যে আদর্শ ধারণ করে বাংলাদেশ স্বাধীন করেছিলো তা নতুন প্রজন্মের কাছে ছড়িয়ে দিতে হবে। মুক্তিযুদ্ধের আদর্শ নিয়ে বাংলাদেশকে মাথা উঁচু করে দাঁড়াতে হবে। আর সবাই অবসরে চলে যায় কিন্তু মুক্তিযোদ্ধাদের কোন অবসর প্রাপ্তি নেই। মুক্তিযোদ্ধাদের চেতনা, কর্মকা- এদেশের জনগণকে বোঝানোর দায়িত্ব জীবনের শেষ দিন পর্যন্ত নিতে হবে।
গতকাল শুক্রবার নগরীর উত্তরা কমিউনিটি সেন্টারে রাজশাহীর মুক্তিযোদ্ধাদের সাথে রমজান মাস উপলৰে শুভেচ্ছা বিনিময় ও ইফতার মাহফিলে তিনি এই  কথা বলেন।

জননেতা ফজলে হোসেন বাদশা বলেন, রাজশাহীর মুক্তিযোদ্ধাদের জন্য বরাবরই ভূমিকা রাখার চেষ্টা করেছি। সংসদ সদস্যদের ৰমতা সীমিত। তারা উন্নয়নের ৰেত্রে বেশি ভূমিকা রাখতে পারে না। এ সাধ্যের মধ্যেই রাজশাহীর প্রতিটি মুক্তিযোদ্ধার বাড়িতে সোলার প্যানেল দিয়েছি। রাজশাহী শহরে যদি লাইট নাও থাকে মুক্তিযোদ্ধাদের বাড়িতে আলো জ্বলবেই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র ও রাজশাহী ১৪ দলের সমন্বয়ক এএইচএম খায়র্বজ্জামান লিটন। বক্তব্য দেন, মুক্তিযুদ্ধের সংগঠক ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র অ্যাড.আবদুল হাদি, বীর প্রতীক ড. শামসুল ইসলাম, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের কার্যকরী কমিটির সদস্য অ্যাড.মতিউর রহমান, রাজশাহী মহানগর ইউনিট কমান্ডার ডাঃ আবদুল মান্নান, রাজশাহী জেলা ইউনিট ভারপ্রাপ্ত কমান্ডার মুক্তিযোদ্ধা সাহাদুল হক মাস্টার।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক জেলা কমান্ডার সাইদুর রহমান, মুক্তিযোদ্ধা প্রফেসর র্বহুল আমিন প্রামানিক, মুক্তিযোদ্ধা ও সাংবাদিক তৈয়বুর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন, মুক্তিযোদ্ধা অ্যাড: এন্তাজুল হক বাবু।

খবরঃ sonali sangbad