মোহনপুরে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

মোহনপুর রাজশাহী

রাজশাহী মোহনপুরে স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণের অভিযোগে রুবেল হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের শিকার ছাত্রী এ ঘটনায় থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত রুবেলকে গ্রেফতার করে। গটনার শিকার ছাত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

মামলা ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, নবম শ্রেণির এক ছাত্রীকে প্রেমের সম্পর্কের সূত্র ধরে বাড়িতে ডেকে নিয়ে উপজেলা তশোপাড়া গ্রামের রস্তুম আলীর কলেজ পড়–য়া ছেলে রুবেল হোসেন গত ২৯ জানুয়ারি সকালের দিকে ধর্ষণ করে। রুবেল তাকে বিয়ের কথা বলে বাড়িতে ডেকে নিয়েছিল। ঘটনার পর স্কুল ছাত্রীর বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠাবার কথা বলে কৌশলে তাকে বাড়ি পাঠিয়ে দেয়।

গত বুধবার দুপুরে রুবেল আবারো তাকে বিয়ের প্রলোভন দিয়ে পরিজুন পাড়া বাজারে ডেকে নেয়। কিন্তু বিয়ের কথায় আবারো তাল-বাহনা শুরু করে রুবেল। এ সময় স্থানীয়রা বিষয়টি জানতে পেরে রুবেলকে আটক করে। পরে তাকে থানা পুলিশে সোপর্দ করা হয়।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ পারভেজ জানান, স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য রামেক হাসপাতালের ওসিসি’তে ভর্তি করা হয়েছে। রুবেলকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেল হাজতে পাঠায়।

খবরঃ দৈনিক সানশাইন

1 thought on “মোহনপুরে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

Comments are closed.