মোহনপুরে বাসচাপায় ব্যবসায়ী নিহত, পুলিশ কর্মকর্তা আহত

মোহনপুর রাজশাহী

রাজশাহীর মোহনপুর উপজেলার থানার মোড়ে বাসচাপায় এক হোটেল ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে এক পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুন) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হোটেল ব্যবসায়ী হলেন-উপজেলার হরিচন্দ্রপাড়া গ্রামের লোকমান আলীর ছেলে মকুল হোসেন (৩৮)। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন মোহনপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রউফ।

রাজশাহীর মোহনপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আফজাল হোসেন জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মোহনপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রউফ ও হোটেল ব্যবসায়ী মকুল হোসেন থানার মোড়ে দাঁড়িয়ে গল্প করছিলেন। এ সময় দু’টি বাস নওগাঁ থেকে রাজশাহীর দিকে আসছিল।

সামনের বাসটি হঠাৎ থানার মোড়ে দাঁড়িয়ে যায়। কিন্তু পেছনের বাসটি সামনের দিকে যাওয়া শুরু করলে সামনে একটি পিকআপ ভ্যান পড়ে। ওই সময় পিকআপকে বাঁচাতে গিয়ে বাসটি রাস্তা থেকে নিচের দিকে নামিয়ে দেন এর চালক। এতে বাসের নিচে চাপা পড়ে হোটেল ব্যবসায়ী মকুল হোসেন নিহত হন। গুরুতর আহত হন মোহনপুর থানার এসআই আব্দুর রউফ।

ঘটনার পর খাজাবাবা পরিবহন নামের ওই ঘাতক বাসটিকে (রাজশাহী-ব-১৭৫৬) আটক করা হয়েছে। তবে এর চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান ওসি।

খবরঃ বাংলানিউজ