যুবলীগ নেতাকে কোপালো আ.লীগ সমর্থকরা

নাটোর রাজশাহী

kill-picfinal-e1418484847665-300x167

নলডাঙ্গা উপজেলায় রহিদুল ইসলাম (৩৫) নামে যুবলীগের এক নেতাকে কুপিয়ে জখম করেছে উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও নলডাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র শরিফুল ইসলাম পিয়াসের সমর্থকরা। গুরুতর আহত রহিদুলকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার সোনাপাতিল গ্রামের এক রাস্তায় এ ঘটনা ঘটে। এর প্রতিবাদে সাবেক প্যানেল মেয়র শরিফুল ইসলাম পিয়াসের বাড়িতে হামলা চালিয়েছে আহত রহিদুলের সমর্থকরা।

রহিদুল ইসলাম নলডাঙ্গা পৌরসভার ১ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি ও পশ্চিম সোনাপাতিল গ্রামের আব্দুল জলিলের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর্ব বিরোধ ও সালিশের জের ধরে শনিবার দুপুরে নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও নলডাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র শরিফুল ইসলাম পিয়াসকে রহিদুলের সমর্থকরা ধরে। পরে তাকে নলডাঙ্গা বাজারে আওয়ামী লীগ অফিসে বেঁধে রেখে মারপিট করে ছেড়ে দেয় তারা।

এ ঘটনার পর বিকেল সাড়ে ৪টার দিকে রহিদুল নলডাঙ্গা বাজার থেকে সোনাপাতিল নিজ বাড়িতে যাওয়ার পথে রাস্তায় ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে পিয়াসের সমর্থকরা। এ সময় স্থানীয়রা রহিদুলকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

এদিকে, এ হামলার পর পিয়াসের পশ্চিম সোনাপাতিলের গ্রামের বাড়িতে রহিদুলের সমর্থকরা হামলা করে ভাঙচুর চালায়।

এ ব্যাপারে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পূর্ব বিরোধের জের ধরে সংঘর্ষ হয়েছে। খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.