রাজশাহীতে অনুষ্ঠিত হয়ে গেল বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা

ক্যাম্পাসের খবর রাজশাহী রাজশাহী বিভাগ

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ফল ২০১৫ সিমেস্টারের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ আগস্ট) সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত বিভিন্ন বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানের মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন অফিসার মো. রোকনুজ্জামান এ তথ্য জানান।

সকাল ৯টায় ইংরেজি বিভাগের লিখিত পরীক্ষার মাধ্যমে ভর্তি পরীক্ষার আনুষ্ঠানিকতা শুরু হয়।

এরপর সকাল সাড়ে ১০টায় সমাজবিজ্ঞান, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) ও ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের এবং দুপুর ১২টায় ব্যবসায় প্রশাসন বিভাগের (বিবিএ), দুপুর দেড়টায় জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগ, বিকেল ৩টায় আইন ও মানবাধিকার ও সাড়ে ৪টায় অর্থনীতি বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষা চলাকালে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. এম. সাইদুর রহমান খান, ভারপ্রাপ্ত উপাচার্য ড. নূরুল হোসেন চৌধুরী কেন্দ্রগুলো পরিদর্শন করেন।

পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা আগামী ১ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ভর্তি হতে পারবেন। এছাড়া অভিভাবকদের অনুরোধের প্রেক্ষিতে চলতি সেমিস্টারের বিশেষ ভর্তি পরীক্ষা গ্রহণের উদ্যোগ নেওয়া হয়েছে।

আগামী ১৩ সেপ্টেম্বর এ বিশেষ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড এবং ওয়েবসাইটে (www.vu.edu.bd) পাওয়া যাবে।

রাজশাহীর প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় হিসেবে ২০১২ সালের ১৪ মার্চ বরেন্দ্র বিশ্ববিদ্যালয় পথচলা শুরু করে। ৮৭ জন শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু করা বিশ্ববিদ্যালয়টির সামার সিমেস্টার পর্যন্ত শিক্ষার্থী সংখ্যা প্রায় তিন হাজারে দাঁড়িয়েছে।

1 thought on “রাজশাহীতে অনুষ্ঠিত হয়ে গেল বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা

Comments are closed.