রাজশাহীতে অপহৃত মাদ্রাসা ছাত্রী উদ্ধার, শিক্ষক গ্রেফতার

মোহনপুর রাজশাহী

রাজশাহীর মোহনপুর উপজেলার হাটরা দাখিল মাদ্রাসার অপহৃত ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অপহরণকারী শিক্ষককেও গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২২ আগস্ট) দুপুরে কেশরহাট পৌর এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন।

ওসি বলেন, দুপুরে কেশরহাট পৌর এলাকার রাজশাহী-নওগাঁ মহাসড়কের কালীতলা ব্রিজের কাছ দিয়ে অপহরকারী শিক্ষক ওই ছাত্রীকে নিয়ে যাচ্ছিলেন। খবর পেয়ে এসআই আবদুর রউফ ফোর্স নিয়ে ছাত্রীকে উদ্ধার করেন।

এ সময় অপহরণকারী মাদ্রাসা শিক্ষক আব্দুর রাজ্জাককেও গ্রেফতার করা হয়।

আগামীকাল মঙ্গলবার (২৩ আগস্ট) ওই ছাত্রীকে আদালতে হাজির করা হবে। সেখানে জবানবন্দি দেওয়ার পর ডাক্তারি পরীক্ষার জন্য তাকে রাজশাহী মেডিকেল কজেল (রামেক) হাসপাতলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসি) ভর্তি করা হবে বলেও জানান ওসি।

এছাড়া জিজ্ঞাসাবাদ শেষে আব্দুর রাজ্জাককে আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

এর আগে দশম শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রীর বাবা মজিবুর রহমান বাদী হয়ে গত ৯ আগস্ট মোহনপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার এজাহারে বলা হয়, উপজেলার কানাইশহর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে ও হাটরা দাখিল মাদসার শিক্ষক আব্দুর রাজ্জাক (৩৫) তার মেয়েকে কুপ্রস্তাব দেন। পরে গত ৭ আগস্ট সন্ধ্যায় তাকে অপহরণ করেন।

খবর: বাংলানিউজ২৪