রাজশাহীতে অপহৃত স্কুলছাত্র উদ্ধার, আটক ৭

রাজশাহী

রাজশাহীতে অপহৃত স্কুল ছাত্রকে উদ্ধার করেছে ৠাব-৫। এ সময় অপহরণকারী চক্রের এক নারীসহ ৭ জনকে আটক করা হয়েছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে রাজশাহী মহানগরীর টি-বাঁধ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সন্ধ্যার পর ৠাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংবাদ মাধ্যমকে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন-  মহানগরীর হেতেম খাঁ এলাকার সোহাগ খন্দকার (২৬), ভদ্রা এলাকার ইমাম মেহেদী (২৩), নওদাপাড়া এলাকার আলী হোসেন (১৮), ভদ্রা হাজোরমোড় এলাকার ফাইসালুর জামান তুষার (১৯), শালবাগান এলাকার বৃষ্টি আক্তার নুপুর (২০) ও নওগাঁর মান্দা উপজেলার গোসাইল গ্রামের সুমন আলী (২২)।

আর উদ্ধারকৃত স্কুলছাত্রের নাম আরাফাতুল ইসলাম জিসাদ (১৬)। জিসান জেলার চারঘাট উপজেলার হলিদাগাছি গ্রামের আনারুল ইসলামের ছেলে। মহানগরীর একটি স্কুলে দশম শ্রেণিতে পড়াশোনা করে এবং আরডিএ মার্কেট সংলগ্ন একটি ছাত্রাবাসে থাকে।

ৠাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৩ সেপ্টেম্বর আবদুর রহমান ওরফে মৃদুল নামে অপহরণকারী চক্রের এক সদস্যসহ সোহাগ খন্দকার ও ইমাম মেহেদী বাইরে ঘুরতে যাওয়ার নাম করে স্কুলছাত্র জিসাদকে নগরীর উপকণ্ঠ কাটাখালি এলাকায় নিয়ে যায়।
সেখানে আগে থেকেই আলী হোসেন, ফাইসালুর জামান তুষার, সোহেল রানা, সুমন আলী ও বৃষ্টি আক্তার নুপুর অবস্থান করছিলো। তারা সেখানে জিসাদকে আটকে রাখে।

পরে ওই দিন রাতে তারা জিসাদের মোবাইল থেকে তার বাবাকে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে জিসাদকে হত্যারও হুমকি দেয় তারা। ছেলের প্রাণ বাঁচাতে অপহরণকারীদের কাছে বিকাশের মাধ্যমে ৩০ হাজার টাকা পাঠান তার বাবা।

এরপর জিসাদের বাবা এ বিষয়ে ৠাবের কাছে অভিযোগ করেন। এর প্রেক্ষিতে ৠাব-৫ এর রাজশাহী রেলওয়ে কলোনি ক্যাম্পের একটি অপারেশন দল শনিবার সকালে নগরীর টি-বাঁধ এলাকায় অভিযান চালায়। এ সময় অপহরণকারী চক্রের সাত সদস্যকে আটক করা হয়। আর উদ্ধার করা হয় অপহৃত স্কুলছাত্র জিসাদকে।

খবরঃ বাংলানিউজ

1 thought on “রাজশাহীতে অপহৃত স্কুলছাত্র উদ্ধার, আটক ৭

Comments are closed.