রাজশাহীতে অ্যাম্বুলেন্সসহ ৪ যানবাহন ভাঙচুর

রাজশাহী

দেশব্যাপী পরিবহন ধর্মঘটের প্রথম দিন মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) রাজশাহী মহানগরীতে অ্যাম্বুলেন্সসহ চারটি যানবাহন ভাঙচুর করা হয়েছে। এর মধ্যে দুটি ইমা ও দুটি অ্যাম্বুলেন্স রয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে শিরোইল বাসস্ট্যান্ড এলাকায় এই ইমা ও অ্যাম্বুলেন্সগুলো ভাঙচুর করা হয়। পরে ফায়ার সার্ভিস ও বোয়ালিয়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভাঙচুরকৃত ইমা ও অ্যাম্বুলেন্স উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৮টার দিকে মহানগরী থেকে দুটি অ্যাম্বুলেন্স রোগী নিয়ে নাটোর অভিমুখে যাচ্ছিলো। এ সময় বিক্ষুব্ধ শ্রমিকরা তাদের বাধা দেয়।

এ সময় অ্যাম্বুলেন্স চালকের সঙ্গে শ্রমিকদের কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে তারা অ্যাম্বুলেন্স দুটি ভাঙচুর করে অগ্নিসংযোগের চেষ্টা করে। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তা উদ্ধার করে। একই সময় অপর দুটি ইমা ভাঙচুর করে বিক্ষুব্ধ শ্রমিকরা।

তবে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম একটি অ্যাম্বুলেন্স ও দুটি ইমা ভাঙচুরের কথা স্বীকার করেছেন।

ইফতে খায়ের আলম বলেন, অ্যাম্বুলেন্স ও ইমা ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।পরে পুলিশ উপস্থিত হয়ে ভাঙচুরকৃত যানবাহন উদ্ধার করে।

খবরঃ বাংলানিউজ

1 thought on “রাজশাহীতে অ্যাম্বুলেন্সসহ ৪ যানবাহন ভাঙচুর

Comments are closed.