রাজশাহীতে আইসিটি আইনে ৪ শিক্ষক-কর্মচারীর বিরুদ্ধে অভিযোগ, আটক ১

রাজশাহী

তথ্য প্রযুক্তি (আইসিটি) আইনে রাজশাহী মডেল স্কুল অ্যান্ড কলেজের চার শিক্ষক-কর্মচারীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন সাবেক অধ্যক্ষ এস এম জার্জিস কাদির।

এ ঘটনায় শরীর চর্চা বিভাগের শিক্ষক আবু হায়দার আকবর রিপনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ মে) সকালে স্কুলে গিয়ে  মহানগরীর রাজপাড়া থানা পুলিশ ওই শিক্ষককে আটক করে। তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সত্যতা পেলে তা মামলা হিসেবে রেকর্ড হওয়ার কথা রয়েছে।

এজাহারে থাকা অপর তিন আসামি হলেন, রসায়ন বিভাগের শিক্ষক শফিকুল ইসলাম, একই বিভাগের প্রদর্শক আনারুল ইসলাম ও ল্যাব সহকারী শফিউল ইসলাম মাসুম।

রাজশাহীর রাজপাড়া থানার সহকারী উপপুলিশ পরিদর্শক (এএসআই) আব্দুর রউফ জানান, রাজশাহী মডেল স্কুল অ্যান্ড কলেজের সাবেক অধ্যক্ষ ও বর্তমানে নিউ ডিগ্রি কলেজের অধ্যক্ষ এসএম জার্জিস কাদির ওই প্রতিষ্ঠান থেকে বদলি হয়ে নিউ গর্ভমেন্ট ডিগ্রি কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদানের পর থেকে তার বিরুদ্ধে ফেসবুকসহ নানাভাবে অপপ্রচার চালান মডেল স্কুল অ্যান্ড কলেজের কয়েকজন শিক্ষক-কর্মচারী।

এদের মধ্যে আটক হওয়া শিক্ষক আবু হায়দার আকবর রিপন, রসায়ন বিভাগের প্রদর্শক আনারুল ইসলাম ও ল্যাব সহকারী শফিউল ইসলাম মাসুম ছিলেন অন্যতম।

অভিযোগ রয়েছে এদের সহযোগী হিসেবে নেপথ্যে থেকে ইন্ধন দিতে থাকেন রসায়ন বিভাগের শিক্ষক শফিকুল ইসলাম।

এছাড়াও আরো কয়েকজন শিক্ষক সাবেক অধ্যক্ষ জার্জিস কাদিরের বিরুদ্ধে একের পর এক অপপ্রচারে ইন্ধন দিতে থাকেন। বিষয়টি অধ্যক্ষ্যের নজরে এলে তিনি এ নিয়ে গত ১১ মে রাজপাড়া থানায় লিখিত অভিযোগ করেন।

ওই অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে পুলিশ মডেল স্কুল অ্যান্ড কলেজে অভিযান চালিয়ে শরীর চর্চা বিষয়ক শিক্ষক আবু হায়দার আকবর রিপনকে আটক করে।

খবরঃ বাংলানিউজ

2 thoughts on “রাজশাহীতে আইসিটি আইনে ৪ শিক্ষক-কর্মচারীর বিরুদ্ধে অভিযোগ, আটক ১

Comments are closed.