রাজশাহীতে আনন্দ র‍্যালি করেছে মহানগর আওয়ামী লীগ

রাজশাহী

awami

ইংল্যান্ডকে হারিয়ে প্রথমবারের মতো বাংলাদেশ বিশ্বকাপ ক্রিকেটের কোয়ার্টার ফাইনালে ওঠায় আনন্দ র‍্যালি করেছে রাজশাহী মহানগর আওয়ামী লীগ।

আজ বুধবার বিকেল সাড়ে ৫টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি জনাব খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে কুমারপাড়াস্থ মহানগর আওয়ামীলীগের কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালিটি বের করা হয়। র‍্যালিতে কয়েক হাজার নেতাকর্মী এবং সাধারণ মানুষ অংশগ্রহণ করেন। র‍্যালিটি নগরীর জিরো পয়েন্ট, মনিচত্তরসহ বিভিন্ন মোড় প্রদক্ষিণ করে। বিজয়ের এই আনন্দ মিছিলে তরুণ, বয়স্ক ও নারী থেকে শুরু করে সকল শ্রেণী পেশার মানুষের সরব উপস্থিতি ছিল চোখে পড়ার মত। মিছিলে কারো হাতে সাকিব আল হাসানের ছবি, কারো হাতে মুশফিকের আবার কারো হাতে রাজশাহীর ছেলে সাব্বিরের ছবি। রংয়ের মাখামাখিতে, বাদ্য যন্ত্রের বাজনা আর বিজয়ের ধ্বনিতে রাজশাহীর বিকেলের আকাশ প্রকম্পিত হয়ে উঠছিল বারবার।

chtro

উক্ত র‍্যালিতে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি জনাব খায়রুজ্জামান লিটন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি মো. রমজান আলী, রাজশাহী মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন বাচ্চু, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজীব, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মোমিন, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকারসহ আরও অনেকে।