রাজশাহীতে আন্তজার্তিক মানের স্টেডিয়াম তৈরি করা হবে : শাহরিয়ার আলম

রাজশাহী

পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬(বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম বলেন, রাজশাহী ক্রিকেটের মান আরো উন্নয়ন করা হবে। আর সে জন্য একটি আন্তজার্তিক মানের স্টেডিয়াম তৈরি করা হবে।
শনিবার বিকেলে নগরীর শহিদ এএইচএম কামারুজ্জামান স্টেডিয়ামে অনুষ্ঠিত রাজশাহী কিংসের আয়োজনে অনুষ্ঠিত মেগা কনসার্টে তিনি এ কথা বলেন।

এসময় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরো বলেন, ‘রাজশাহীর মানুষ ক্রিকেট প্রেমি। তাই রাজশাহীকে আবারো ক্রিকেটের জোয়ারে ভাসাতে রাজশাহী কিংসের জন্ম। রাজশাহীতে একটি আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম আমি করবোই করবো। রাজশাহী কিংস সেই স্টেডিয়ামের বীজ বোপন করলো।’

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহ্রিয়ার আলম আরও বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই। তিনি বলেন, দেশের ক্রীড়াঙ্গনসহ প্রতিটি সেক্টরে উন্নয়নের লক্ষ্যে সে পরিকল্পনা নিয়েই কাজ করে যাচ্ছে। পররাষ্ট্র প্রতিমন্ত্রী আজ বিপিএল এর নতুন দল ‘রাজশাহী কিংস’ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। এসময় তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক উপস্থিত ছিলেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশের সোনার ছেলেরা ক্রীড়াঙ্গনে যে অবদান রেখেছে তা বিশে^র দরবারে সত্যি প্রশংসার যোগ্য। ক্রীড়াঙ্গনকে ঢেলে সাজাতে সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। তিনি বলেন, শুধু ক্রীড়াঙ্গন নয়, আপামর জনসাধারণের মুখে হাসি ফুটাতেও সরকার প্রতিশ্রুতিবদ্ধ। বাংলাদেশের ক্রিকেট দল ক্রিকেট খেলার মাধ্যমে এদেশ বিশে^র দরবারে আরো সুনাম বলে আনবে বলে প্রতিমন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন। রাজশাহীর খেলোয়াড়দের হিরার টুকরো উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, বিপিএল এর নতুন দল ‘রাজশাহী কিংস’ দলের খেলোয়াড়রা ক্রিকেট খোলার মাধ্যমে ভবিষ্যতে বাংলাদেশের মত রাজশাহীকে একদিন বিশে^র দরবারে পরিচিতি করে তুলবে। অনুষ্ঠানে সরকারি উর্ধ্বতন কর্মকর্তাসহ সর্বস্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, রাজশাহী কিংস শুধু রাজশাহী জেলার দল নয়। রাজশাহী কিংস পুরো বিভাগের দল। এই দল পুরো বিভাগের প্রতিনিধি। রাজশাহী কিংস এবারের বিপিএলের আসরে চ্যাম্পিয়ন হয়ে রাজশাহী বিভাগের ক্রিকেট প্রেমিদের প্রত্যাশা পুরণ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
অন্যদের মধ্যে উপস্থিত রাজশাহী-৩(পবা-মোহনপুর) আসনের সাংসদ আয়েন উদ্দিন, সংরক্ষিত নারী আসনের সাংসদ আখতার জাহান, রাজশাহী কিংসের কোচ সারোয়ার ইমরান প্রমূখ উপস্থিত ছিলেন।

খবরঃ দৈনিক সানশাইন

24 thoughts on “রাজশাহীতে আন্তজার্তিক মানের স্টেডিয়াম তৈরি করা হবে : শাহরিয়ার আলম

  1. এতে আমাদের রাজশাহী বিভাগের মানুষের আশা পুরন হবে আমরা চাই রাজশাহীতে একটা আন্তজাতিক মানের খেলার মাঠ চাই * এটা আমাদের স্যার শাহরিয়ার এম পির কাছে আবেদন*প্রচারে খেলা পাগল রাজশাহী বিভাগ

  2. স্টেডিয়াম তো আন্তাজাতিক মানের সবাই বল নাকি আবাসিক হোটেল নাই থ্রি স্টার।।।কিন্তু আমি শুনছিলাম আমাদের পযটন মোটেল নাকি ১৫-২০ কোটি টাকা খরচ করলে সেইটা থ্রি স্টার মান দেওয়া সম্ভব। ।।নতুন করে তৈরীর থেকে এইটাই খরচ কম পড়বে।।।আসলে আমরা রাজশাহীর মানুষ ভাগ্য খারাপ সেইটা সব দিক থেকে। ।।।জাতীয় চার নেতার একজন রাজশাহীর সে আওয়ামীলীগ এর ভালো পোস্ট পাইনা।।।সে মেয়র হয়ে রাজশাহীর জন্যে কিছু করতে চাইলো সেইটা রাজশাহীর এক শ্রেনীর অশিক্ষিত লোকের জন্যে দ্বিতীয়বার মেয়র হইতে পারলো না।।।। শাহরিয়ার সে একজন বড় ব্যবসায়ী এবং সে রাজশাহীর ছেলে এবং প্রতিমন্ত্রী। ।।।কিন্তু তার নিবাচনী এলাকা বাঘা তাই তার সামথ্য থাকা সত্ত্বেও কিছু করেন না।। সে যদি চাইতো রাজশাহী পুরাই চেঞ্জ করে দিতে পারে।।।কিন্তু না কোন এক অদৃশ্য কারনে সেইটা হইনা।।।আর ইঞ্জিনিয়ারস এনামুল যিনি বাংলাদেশ এর বিখ্যাত এনা গ্রুপের মালিক সে বাঘমারার এমপি সে চাইলে ১০ টা থ্রি স্টার হোটেল দিতে পারে।।।কিন্তু ভাই সেতো সদরের এমপি না।।।সাবেক শিল্প প্রতি মন্তী ওমর ফারুক তিনি ওমর প্লাজা নামে একটা প্লাজা করছে তাও তো সে চেস্টা করছে।।।আর সদরের এমপি বাদশ তিনি কি বুকে হাত দিয়ে বলতে পারবে তার সময়কালে তার হাত দ্বারা রাজশাহীর কিছু হইছে।।।। আসলে আমাদের দূভাগ্য শুধু লিটিন, শাহরিয়ার, ওমর ফারুক,এনামুল এক সাথে বসতো এবং হাতে হাত রেখে শপথ করতো আমারা রাজশাহীর জন্যে কিছু করবো তাহলে আজ রাজশাহীর অন্য রূপ দেখতাম।।।। জানিনা তাদের মাঝে কবে ভেদাভেদ ঘুচবে এবং রাজশাহীর উন্নয়ন হবে।।।

Comments are closed.