রাজশাহীতে আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজশাহী

রাজশাহীতে আলাদা সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় এবং মধ্যরাতে রাজশাহী নগরী ও নগরীর উপকণ্ঠ নওহাটা এলাকা এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নগরীর দাশপুকুর এলাকার জিল্লুর রহমান (৪০) ও পবার গোয়ালদহ এলাকার শাহাদৎ হোসেন (৬৫)। এদের মধ্যে জিল্লুর রহমান ঘটনাস্থলেই মারা যান। আর শাহাদৎ হোসেন চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ছয়টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) মারা যান।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বলেন, মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী দেশ ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস নগরীতে প্রবেশ করছিলো। ওই সময় বাসটি দাশপুকুর এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা জিল্লুর রহমানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। এসময় তার সাথে দাঁড়িয়ে থাকা আরো এক ব্যক্তি আহত হন। রাতেই তাকে রামেক হাসপাতালে নেয়া হয়। এর পরে বিক্ষুদ্ধ স্থানীয়রা রাস্তা অবরোধ করে কয়েকটি গাড়ি ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। রাতেই নিহতের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি।

এদিকে মঙ্গলবার বিকেলে নগরীর উপকণ্ঠ পবা উপজেলার নওহাটা পৌর এলাকায় নওগাঁ থেকে ছেড়ে আসা বিআরটিসির একটি যাত্রীবাহী বাস একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ওই অটোরিকশা যাত্রী শাহাদ হোসেন গুরুতর আহত হন। স্থানীয়দের সহায়তায় দ্রুত তাকে রামেক হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ছয়টার দিকে মারা যান ও অটোরিকশা যাত্রী। এ ঘটনায় নিহতের পরিবার থানায় কোন অভিযোগ দেয়নি বলে জানিয়েছে পবা থানা পুলিশ।

শীর্ষনিউজ