রাজশাহীতে ইউপি সদস্যের ২০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

রাজশাহী

রাজশাহীতে ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যের ২০ লাখ টাকা ছিনতাই হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (১৮ ডিসেম্বর) রাতের ওই ঘটনার বিষয়ে সোমবার (১৯ ডিসেম্বর) রাতে অভিযোগ করা হয়। ইউপি সদস্যের বাড়ি গোদাগাড়ী উপজেলার কাঁঠালবাড়ীয়া গ্রামে।

ভুক্তভোগী রুহুল আমিন নয়ন (৩২) গোদাগাড়ীর মাটিকাটা ইউপির ১ নম্বর ওয়ার্ডের সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি। এ ঘটনায় তিনি নগরীর রাজপাড়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, রুহুল আমিন নয়ন রাজশাহী সিটি হাটে গরু কেনাবেচা করেন। রোববার সন্ধ্যায় তিনি হাট শেষে গরু ব্যবসার ২০ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলযোগে বাসায় ফিরছিলেন। সঙ্গে ছিল তার ছেলে নবীন ইসলাম (৭)।

পথে রাজশাহী মহানগরীর ডাবতলা এলাকায় সাদা পোশাকে পাঁচজন ব্যক্তি তাদের গতিরোধ করে নিজেদের আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয় দেয়। এরপর প্রথমেই তাকে হাতকড়া পড়িয়ে নয়নের চোখ-মুখ বেঁধে সঙ্গে থাকা মাইক্রোবাসে তুলে নেয়।

রুহুল আমিন নয়নের দাবি, ওই ব্যাগে তার গরু কেনা-বেচার ২০ লাখ টাকা ছিল। দুর্বৃত্তরা তার কাছ থেকে টাকা কেড়ে নেওয়ার পর নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া এলাকায় একটি ফাঁকা জায়গায় গাড়ি থামিয়ে তাদের নামিয়ে দেয়। এরপর স্থানীয়দের সহায়তায় তিনি রাজশাহী ফিরে রাতেই রাজপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দেন। তবে তিনি কাউকেই চিনতে পারেননি।

মহানগরীর রাজপাড়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) গোলাম মোস্তফা জানান, অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে। দুর্বৃত্তদের চিহ্নিত করার চেষ্টা চলছে বলে জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

খবরঃ বাংলানিউজ