রাজশাহীতে উন্নয়ন মেলা শুরু হচ্ছে সোমবার

রাজশাহী রাজশাহী বিভাগ

রাজশাহীতে প্রথমবারের মতো সোমবার সিটি করপোরেশনের গ্রিন প্লাজায় শুরু হতে যাচ্ছে বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে তিন দিনব্যাপী ‘উন্নয়ন মেলা’।

এই উপলক্ষে রোববার (২৭ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বর্তমান সরকারের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়ন, উন্নয়নের গতিশীলতা সম্পর্কে সকলকে অবহিত করার লক্ষ্যে এই উন্নয়ন মেলার আয়োজন করা হচ্ছে।

মেলায় বর্তমান সরকারের উন্নয়নমূলক কার্যক্রম নিয়ে বিভিন্ন স্টল থাকবে। পাশাপাশি অনুষ্ঠিত হবে সেমিনার। বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের সমন্বয়ে রিয়েলিটি শো এবং সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হবে মেলায়।

প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মেলা চলবে। এরপর রাতে মেলার বিশেষ আকর্ষণ হিসেবে স্থানীয় শিল্পীদের নিজস্ব পরিবেশনা থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক ফজলে রাব্বি, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আতাউল গনি, জেলা তথ্য অফিসের উপ-পরিচালক (ডিডি) শামসুজ্জামান।