রাজশাহীতে এক রাতে তিন বাড়িতে ডাকাতি

অপরাধ রাজশাহী

রাজশাহীতে একই রাতে তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা ওইসব বাড়ির লোকজনের হাত-পা বেঁধে মারধরে করে স্বর্ণালঙ্কারসহ তিন লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে। রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লিলি সিনেমা হলের মোড় এলাকায় বুধবার (১০ ফেব্রুয়ারি) দিনগত রাত তিনটার দিকে এঘটনা ঘটে। এদিকে, ডাকাতির খবর পেয়ে বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে রাজপাড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ওই এলাকার আকবর আলী জানান, রাত তিনটার দিকে দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতরা প্রথমে তার বাড়ির দরজা ভেঙে ভেতর প্রবেশ করে। এ সময় তারা অস্ত্রের মুখে পরিবারের সব সদস্যদের হাত-পা বেঁধে ফেলে। পরে ডাকাতরা তাদের মারধরে করে প্রায় ঘণ্টাব্যাপী তার বাড়িতে তাণ্ডব চালায়। এক পর্যায়ে ডাকাতরা ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা, স্ত্রীর ৮ ভরি স্বর্ণের লকেটসহ অন্যান্য মালপত্র লুটে নেয়। এছাড়াও বাড়ির অন্য মূল্যবান জিনিসপত্র ভাঙচুর করে।

আকবর আলী আরও জানান, ডাকাতরা আশেপাশের বিভিন্ন বাড়ির গেটের সামনে অবস্থান নেওয়ায় তাদের চিৎকারে ভয়ে কেউ বাইরে বের হতে পারেন নি। অপর বাড়ির মালিক তারেক রহমান জানান, তার বাড়ির মধ্যে ৩ থেকে ৪ জন ডাকাত ছিল। তারা বাড়ির ভেতর প্রবেশ করে এলোপাথাড়ি বাড়ির লোকজনকে মারধর শুরু করে। এসময় তারা চিৎকার করলেও বাইরে থেকে কেউ তাদের উদ্ধার করতে এগিয়ে আসেনি। ডাকাতরা তাদের মারধর করে টাকাসহ মূল্যবান মালপত্র নিয়ে গেছে। তবে ডাকাত দলের সদস্যরা স্থানীয় হতে পারে বলেও অনেকে ধারণা করছেন।

মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান খান জানান, রাত তিনটার দিকে ১২/১৫ জনের একটি ডাকাত দল লিলি হলের মোড় এলাকায় আকবর আলী, জাফর আলী ও তারিক নামে তিন ব্যক্তির বাড়িতে হানা দিয়ে ডাকাতি করে। তবে দু’জনের বাড়ি থেকে খুব বেশি টাকা পয়সা বা মালামাল নিতে না পারলেও আকবর আলীর বাড়ি থেকে মোটা অংকের টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছে ডাকাতরা। খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লুট হওয়া মালামালের বিবরণ দিয়ে মামলা হলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান রাজপাড়া থানার ওসি।

বাংলানিউজ-http://www.banglanews24.com/fullnews/bn/464795.html

2 thoughts on “রাজশাহীতে এক রাতে তিন বাড়িতে ডাকাতি

Comments are closed.