রাজশাহীতে এবার ৪২০টি মন্ডপে শারদীয় দুর্গাপূজা উদযাপিত হবে

রাজশাহী

রাজশাহীতে এবার ৪২০টি মন্ডপে শারদীয় দুর্গাপূজা উদযাপিত হবে। এর মধ্যে মহানগরীতে ৬৭টি মন্ডপে এবং জেলার ৯টি উপজেলার ৩৫৩টি মন্ডপে দুর্গোৎসবের জন্য প্রস্তুতি চলছে।

সংশ্লিষ্টরা জানান, শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও সুন্দরভাবে করতে ইতিমধ্যে সকল মন্ডপে প্রস্তুতি শুরু হয়ে গেছে। আগামী ৭ অক্টোবর থেকে শুরু হয়ে এবার দুর্গাপূজা চলবে ১১ অক্টোবর র্পযন্ত। এবার দেবী ঘটকে আগমন করে ঘটকেই প্রস্থান করবেন বলে জানান সংশ্লিষ্টরা।

মহানগর ও জেলা পর্যায়ে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে গতকাল রোববার জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীনের সভাপতিত্বে তার সম্মেলন কক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট এর রাজশাহীর ট্রাস্টি অনিল কুমার সরকার, সাবেক ট্রাস্টি তপন সেন, পুজা উদযাপন পরিষদ মহানগর সাধারন সম্পাদক অলক দাস, জেলা সাধারন সম্পাদক অম্বর কুমার সরকার, হিন্দু- বৌদ্ধ- খৃষ্টান মহানগর সাধারন সম্পাদক শ্যামল কুমার ঘোষ, জেলা সাধারন সম্পাদক অসিত কুমারসহ বিভিন্ন উপজেলা নেতৃবৃন্দ ও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাগন। এবারের পুজা সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষে সকলের সহযোগিতা কামনা করা হয়। এদিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিটি মন্ডপে ৫০০ কেজি করে চাল দেবার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা গেছে।

খবরঃ দৈনিক সোনালী সংবাদ 

2 thoughts on “রাজশাহীতে এবার ৪২০টি মন্ডপে শারদীয় দুর্গাপূজা উদযাপিত হবে

Comments are closed.