রাজশাহীতে কলেজছাত্রসহ দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজশাহী

রাজশাহীতে পৃথক স্থানে কলেজছাত্রসহ দুই জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২১ মে) দিবাগত রাত ১টার দিকে মহানগরীর বিলপাড়া ও কুমারপাড়া এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

রাজশাহী মহনগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, গত রাতে পোস্টাল একাডেমির পেছনের বিলপাড়া এলাকা থেকে শ্যামল কুমার (৪৫) নামে এক বিস্কুট ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। বাড়ির পেছনে গাছের সঙ্গে গলায় গামছা পেঁচানো অবস্থায় তার মরদেহ ঝুলছিল।

শ্যামলের স্ত্রী নমিতা রানী বলেন, প্রতিরাত ১০টার দিকে তার স্বামী বাড়ি ফেরেন। কিন্তু রোববার রাত ১১টা বেজে গেলেও তিনি বাড়ি ফিরছিলেন না। এ কারণে তিনি স্বামীর মোবাইলে কল দেন। এ সময় তিনি বাড়ির পেছন থেকে তার স্বামীর মোবাইলের শব্দ শুনতে পান। সেখানে গিয়ে দেখেন-গাছের ডালে স্বামীর মরদেহ ঝুলছে।

নমিতা রানী বলেন, তার স্বামীর আত্মহত্যা করার কোনো কারণ নেই। কেউ তাকে পরিকল্পিতভাবে হত্যা করে মরদেহ গাছে ঝুলিয়ে দিয়েছে।

নমিতা রানীর অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন শাহ মখদুম থানার ওসি।

অপরদিকে, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, রাতে  কুমারপাড়া জর্দা ফ্যাক্টরির গলির একটি বাড়ি থেকে জয় কুমার (২৩) নামে এক কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। জয় নগরীর কোর্ট কলেজের অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তার গ্রামের বাড়ি নওগাঁর মান্দা উপজেলার কুসুম্বা গ্রামে।

এসআই নজরুল ইসলাম জানান, জয় ও তার ভাই ওই এলাকার একজন আইনজীবীর বাড়িতে ভাড়া থাকতেন। রোববার রাতে জয়ের ভাই বাড়ি ফিরে জানালা দিয়ে দেখতে পান, ভেতর থেকে দরজা আটকিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়েছেন জয়। এরপর অন্য ভাড়াটিয়ারা বিষয়টি পুলিশকে জানায়। জয় আত্মহত্যা করেছেন বলেই ধারণা করা হচ্ছে।

সকালে নিহত জয় ও শ্যামলের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দুই মরদেহ উদ্ধারের ঘটনায় রাজশাহীর বোয়ালিয়া ও শাহ মখদুম থানায় আলাদা অপমৃত্যুর মামলা দায়ের করা হবে বলেও জানিয়েছে পুলিশ।

খবরঃ বাংলানিউজ

1 thought on “রাজশাহীতে কলেজছাত্রসহ দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Comments are closed.