রাজশাহীতে কাটছে না লোডশেডিং এর বিড়ম্বনা

রাজশাহী

উৎপাদন বাড়লেও লোডশেডিং এর বিড়ম্বনা কাটছে না গ্রাহকের। লোডশেডিং যেন পিছু ছাড়ছে না গ্রাহকের। গত দুই দিন থেকে নগরীর বিভিন্ন এলাকায় পালাক্রমে চলছে লোডশেডিং।

বিদ্যুতের লোডশেডিং এ বেকায়দায় মানুষ। লোডশেডিং এর কারণে সাপৱ্লাই পানির সরবরাহ ব্যাহত হওয়ায় ভোগান্তিতে পড়েছে মানুষ। গোসলসহ ঘর গৃহস্থালির কাজ নিয়েও সমস্যায় পড়ে মানুষ। গ্রাহকের অভিযোগ দফায় দফায় বিদ্যুতের দাম বাড়ানো হলেও বাড়েনি সেবার মান। বরং তা কমছে দিন দিন। গতকালও নগরীর বিভিন্ন এলাকায় মানুষকে পড়তে হয়েছে লোডশেডিং নামক যন্ত্রনার কবলে। যাতে করে বিদ্যুতের সার্ভিস বা সেবা নিয়ে গ্রাহকের মাঝে বিরাজ করছে ক্ষুব্ধ প্রতিক্রিয়া। লোডশেডিং এর কারণে কল-করখানার উৎপাদন এবং অফিস-আদালতসহ চিকিৎসা সেবা ব্যাহত হচ্ছে।
এদিকে সরকারি হিসাব মতে বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে বিদ্যুৎ খাতকে সর্বাধিক গুর্বত্ব্ব দিয়ে উৎপাদন বড়িয়ে দ্বিগুণ করা হলেও এর ফল থেকে বঞ্চিত হচ্ছে গ্রাহকরা। বরং দিন দিন বাড়ছে ভোগান্তির মাত্রা। ম্লান হচ্ছে সরকারের উদ্যোগ।

এ বিষয়টি নিয়ে বিদ্যুৎ বিভাগের জনৈক কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এটাকে লোডশেডিং বলা ঠিক হবে না এটা যান্ত্রিক বিভ্রাটের কারণে হতে পারে।

খবরঃ দৈনিক সোনালী সংবাদ

7 thoughts on “রাজশাহীতে কাটছে না লোডশেডিং এর বিড়ম্বনা

Comments are closed.