রাজশাহীতে ‘কে ফ্যাশন বিডি’র যাত্রা শুরু

রাজশাহী

ক্রেতাদের হয়রানি থেকে রেহাই দিতে রাজশাহীতে যাত্রা শুরু করেছে অনলাইন শপিং ‘কে ফ্যাশন বিডি’।

শুক্রবার (১৯ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজশাহী মহানগরীর আলুপট্টিস্থ এক রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন শেষে কেক কেটে আনুষ্ঠানিকভাবে এ অনলাইন শপিংয়ের যাত্রা শুরু হয়।

তবে যাত্রা শুরু করলেও আগামী ২৮ মে (রোববার) প্রথম রমাজান থেকে ক্রেতাদের চাহিদা অনুযায়ী সুলভ মূল্যে পণ্য সরবরাহ করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী ডানিয়াল আহম্মেদ জানান, বর্তমান অনলাইন শপিং মার্কেটে বিভিন্ন প্রতিষ্ঠানের কাছে পণ্য কিনে বার-বার প্রতারিত হয়েছি। যে কারণে সেই উপলব্ধি থেকেই ক্রেতাদের বিষয়টি চিন্তা করে নিজে থেকেই নতুন এই প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি।

তিনি দাবি করে বলেন, তার এই প্রতিষ্ঠান থেকে কেউ ন্যূনতম প্রতারণার শিকার হবেন না। আর কোনো রকম সার্ভিস চার্জ ছাড়াই এই ওয়েব সাইটে পণ্যের গুণগত মান যাচাই করে গ্রাহকরা সহজেই পণ্য সংগ্রহ করতে পারবে। শুধু তাই নয়, পণ্য ফেরত সংক্রান্ত যাবতীয় খরচও বহন করবে ‘কে ফ্যাশন’। আর ওয়েব সাইটটি নিজস্বভাবে পরিচালনা করায় গ্রাহকদের কাছে বিশেষ সুবিধা পৌঁছে দেওয়া হবে। গ্রাহকরা তাদের পছন্দের ব্র্যান্ডের পোশাক পাবেন সুলভ মূল্যে।

এর জন্য প্রথমে গ্রাহককে রেজিস্ট্রেশন করতে হবে। তবে প্রথম ৫শ’ রেজিস্ট্রেশনকারী পাবেন তিনটি বিশেষ সুবিধা। গ্রাহকরা ২০ মে থেকে অনলাইনে শুধুমাত্র নিজের মোবাইল নম্বর অথবা ই-মেইলের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে পারবেন এবং প্রথম রমজান থেকে বিভিন্ন পণ্য কে ফ্যাশনের ওয়েব সাইট www.kfashionbd.com পাওয়া যাবে।

সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানের উপদেষ্টা রাজশাহী বিসিকের কর্মকর্তা একেএম দৌলতুজ্জামান বলেন, রাজশাহীর ঐতিহ্যবাহী সিল্কের বিভিন্ন পোশাক সারা বাংলাদেশের ক্রেতাদের কাছে পৌঁছাবে ‘কে ফ্যাশন’। সেই সঙ্গে ছেলে মেয়ে উভয়ের রুচিশীল বিভিন্ন পোশাকের সমারোহ তুলে ধরাই হচ্ছে রাজশাহীর অনলাইন ভিত্তিক এই প্রতিষ্ঠানের মূল লক্ষ্য।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠাতা পরিচালকের মা মোসা. কানন বেগম ও আমেনা সিল্কের মালিক রুমন ইসলাম প্রমুখ।

খবরঃ বাংলানিউজ

1 thought on “রাজশাহীতে ‘কে ফ্যাশন বিডি’র যাত্রা শুরু

Comments are closed.