রাজশাহীতে ক্যাবল টিভি দর্শক ফোরামের কমিটি গঠন

রাজশাহী

বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের রাজশাহী মহানগর কমিটি গঠন করা হয়েছে। সোমবার (১৩ নভেম্বর) দুপুরে এ উপলক্ষে নিক্কন মিলনায়তনে সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ কেবল টিভি দর্শক ফোরামের কেন্দ্রীয় মহাসচিব শাহাদাৎ হোসেন মুন্না।

সভায় সর্বসম্মতিক্রমে সমাজসেবী ও মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক ওয়ালিউর রহমান বাবুকে সভাপতি ও বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট শরীফ সুমনকে মহাসচিব নির্বাচিত করা হয়।

কণ্ঠভোটে নির্বাচিত ১৯ সদস্য বিশিষ্ট এই কার্যনির্বাহী কমিটিতে সাংস্কৃতিক ব্যক্তিত্ব হাসিব পান্নাকে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে। সহ-সভাপতি হয়েছেন রাজশাহীর জ্যেষ্ঠ সাংবাদিক আফজাল হোসেন। এছাড়া যুগ্ম-মহাসচিব পদে মনজুর রহমান মিঠু, সাংগঠনিক সম্পাদক পদে কালের কণ্ঠের নিজেস্ব প্রতিবেদক রফিকুল ইসলাম রফিক, অর্থ সম্পাদক পদে মোস্তাফিজুর রহমান, দপ্তর সম্পাদক পদে গিয়াসী সুলতানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে তারিক হায়দার মিঠু, আইন বিষয়ক সম্পাদক পদে অ্যাডভোকেট তৌফিক আহসান টিটু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, নারী ও শিশু বিষয়ক সম্পাদক পদে আয়েশা সিদ্দিকা অনু ও তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে নাফিস সরকারকে নির্বাচিত করা হয়।

ক্যাবল টিভি দর্শক ফোরামের মহানগর কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন- জাকির হাসান শিমুল, ল্যাডলি মোহন মৈত্র মিলন, আয়শা আকতার ডালিয়া, নূর হোসেন মিঠু, সোহাগ আলী ও ঈশান।

খবরঃ বাংলানিউজ